চলন্ত ট্রেন থেকে সহযাত্রীকে ধাক্কা মেরে ফেলে দিলেন আরেক যাত্রী,জখম যুবক উদ্ধার

চলন্ত ট্রেনে তুমুল বচসা! তার জেরে চলন্ত ট্রেন থেকে এক যাত্রীকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল অন্য এক যাত্রীর বিরুদ্ধে । গোটা ঘটনার একটি ভিডিয়ো করেন ট্রেনের মধ্যে থাকা এক সহযাত্রী। যা প্রকাশ্যে এসেছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি এখন বিশ্ববাংলা সংবাদ। সেই ভিডিয়ো দেখেই অভিযুক্তের খোঁজ চালাচ্ছে রেল পুলিশ। শনিবার রাতে ঘটনাটি ঘটে হাওড়া-মালদা ইন্টারসিটি এক্সপ্রেসে।

আরও পড়ুন:মুখ্যমন্ত্রীর নির্দেশে বউবাজারের ঘটনাস্থলে মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, মেয়র-সহ পুলিশের কর্তারা

পুলিশ জানিয়েছে , যে যাত্রীকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় তাঁর নাম সজল শেখ। বাড়ি বীরভূমের রামপুরহাট থানার সুঁদিপুরে। তাঁকে রক্তাক্ত অবস্থায় তারাপীঠ রোড ও রামপুরহাট স্টেশনের মাঝে রেললাইনের ধার থেকে উদ্ধার করা হয়েছে। তারপর তাঁকে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর অবস্থা আশঙ্কাজনক। সজলের সজলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানোর বিষয়টি জানিয়েছেন পূর্ব রেলের মুখ্য জন সংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী। তিনি বলেন, ‘‘ওই যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে আমরা জানতে পেরেছি।’’

IMG_4181

প্রকাশ্যে আসা ভিডিয়োতে দেখা গিয়েছে, কামরায় অনেক ক্ষণ ধরেই ওই দুই যাত্রীর মধ্যে বচসা চলছিল। তাঁদের মধ্যে ধাক্কাধাক্কিও হয়। বচসা চরমে উঠতেই এক জন অন্য জনকে চলন্ত ট্রেন থেকে ঠেলে ফেলে দেন। তার পর নির্বিকার মুখে নিজের আসনে এসে বসে পড়েন। কপালে আঙুল ঠেকিয়ে নমস্কারও করেন তিনি। তবে রেল পুলিশ সূত্রে খবর, ভিডিয়োয় যে ব্যক্তিকে ধাক্কা দিতে দেখা গিয়েছে, তাঁর নামপরিচয় এখনও জানা যায়নি।
যে সহযাত্রী গোটা ঘটনাটির ভিডিয়ো করেন, তিনি মূক ও বধির । পুলিশ জানিয়েছে, ওই যাত্রীই ট্রেন থেকে নেমে মুরারই থানায় গোটা ঘটনা জানান। ভিডিয়োটিও পুলিশের হাতে তুলে দেন। মূক ও বধির যাত্রীর দেওয়া তথ্যের ভিত্তিতেই ঘটনার তদন্তে তল্লাশি চালিয়ে সজলকে উদ্ধার করা হয়েছে। তবে শনিবার মধ্যরাত পর্যন্ত এনিয়ে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

Previous articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleপুজো দিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা , মর্মান্তিক পরিণতি পুণ্যার্থীদের