এবার মমতাকে দুই কিংবদন্তি শচীন-লতার সঙ্গে তুলনা তারকা বিধায়ক রাজ চক্রবর্তীর

রাজের বিধানসভা এলাকা ব্যারাকপুরের একটি বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান থেকে দেশের ক্রীড়া ও সঙ্গীত জগতের দুই কিংবদন্তির সঙ্গে দলনেত্রীর তুলনা করেন তৃণমূলের তারকা বিধায়ক

এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ক্রিকেটার শচীন তেন্ডুলকর এবং সঙ্গীত শিল্পী প্রয়াত লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করলেন তৃণমূল বিধায়ক তথা টলিউডের জনপ্রিয় চিত্রপরিচালক রাজ চক্রবর্তী।

রাজের বিধানসভা এলাকা ব্যারাকপুরের একটি বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান থেকে দেশের ক্রীড়া ও সঙ্গীত জগতের দুই কিংবদন্তির সঙ্গে দলনেত্রীর তুলনা করেন তৃণমূলের তারকা বিধায়ক। মমতা বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে রাজের মূল্যায়ণ, “ভগবান লতা মঙ্গেশকর বা শচীন তেন্ডুলকরকে যে রকম একটা মহৎ উদ্দেশ্য নিয়ে জন্ম দিয়েছেন, ঠিক তেমনই মমতা বন্দ্যোপাধ্যায়কে মানুষের সেবা করতে জন্ম দিয়েছেন।”

মুখ্যমন্ত্রীর প্রশংসা করে রাজ চক্রবর্তীর আরও সংযোজন, “মমতা বন্দ্যোপাধ্যায় সেই নেত্রী, সারা ভারতের মধ্যে এমন এক মুখ্যমন্ত্রী, সবচেয়ে বেশি যিনি মানুষের কথা ভাবেন। মমতা যখন কাজ করেন, তখন ভাবেন না সামনের লোকটি কোন দলের, কোন ধর্মের, কোন বর্ণের, কোন রঙের। তিনি সিপিএম না বিজেপি, না কি কংগ্রেস। তিনি জানেন, তাঁকে শুধু মানুষের জন্য কাজ করতে হবে।লতা মঙ্গেশকর, শচীন তেন্ডুলকরদের ভগবান পাঠিয়েছেন কোনও একটা কারণের জন্য। তেমনই মমতা বন্দ্যোপাধ্যায়কে পাঠিয়েছেন মানুষের সেবা করার জন্য। তাঁকে আমাদের সকলের সম্মান করা উচিত।”

কিছু স্বার্থান্বেষী মানুষ নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য মুখ্যমন্ত্রীর নামে কুৎসা, অপপ্রচার করছে। তবে লাভ হবে না। মানুষ সব জানে, সব বোঝে। বটে, কিন্তু তাতে লাভ হবে না। রাজের কথায়, “যে মানুষটা নিঃস্বার্থভাবে আমার-আপনার ভালোর জন্য দিন-রাত ছুটে বেড়াচ্ছেন, তাঁকে কালিমালিপ্ত করার চেষ্টা চলছে!”

Previous articleগ্রামে ঢুকে বৃদ্ধকে পিষে মারল হাতি! পরিবারকে আর্থিক সাহায্য ও চাকরির আশ্বাস বন দফতরের
Next articleসেরা চার দল বেছে নিলেন সৌরভ, পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে রোহিতদের বিরাট বার্তা মহারাজের