সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে শুক্রবারই দিল্লি নিয়ে যাওয়া হল সায়গলকে

আসানসোল বিশেষ সংশোধনাগার থেকে শুক্রবারই দিল্লি নিয়ে যাওয়া হল অনুব্রতর প্রাক্তন দেহরক্ষীকে। তাঁকে ছোট প্রিজন ভ্যানে করে আসানসোল স্টেশনে নিয়ে যাওয়া হয়।

বেশ কিছুদিন ধরেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ইডি (ED) চেষ্টা করছিল অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনকে (Saigal Hossain) দিল্লি নিয়ে যেতে। কিন্তু আদালতের সায় না মেলায় সেটা সম্ভব হচ্ছিল না। অবশেষে সুপ্রিম কোর্ট (Supreme court) দিল্লি নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেওয়া মাত্রই গতকাল অর্থাৎ শুক্রবার বিকেলেই অনুব্রতর প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনকে (Saigal Hossain) নিয়ে দিল্লির (Delhi) উদ্দেশ্যে রওনা দেয় ইডির (ED) বিশেষ টিম।

আসানসোল বিশেষ সংশোধনাগার থেকে শুক্রবারই দিল্লি নিয়ে যাওয়া হল অনুব্রতর প্রাক্তন দেহরক্ষীকে। তাঁকে ছোট প্রিজন ভ্যানে করে আসানসোল স্টেশনে নিয়ে যাওয়া হয়। সঙ্গে ছিলেন একজন সাব ইন্সপেক্টর, একজন অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর ও ৫ সশস্ত্র পুলিশ কনস্টেবল। উল্লেখ্য বেশ কিছু দিন ধরেই সেখানে নিয়ে গিয়েই সায়গলকে জেরা করতে চাইছিল ইডি। বার বার ধাক্কা খেতে হচ্ছিল কোর্টে। কখনও উপযুক্ত তথ্য প্রমাণের অভাব, কখনও বা অন্য কোন কারণ। এবার সব বাঁধা পেরিয়ে সায়গল হোসেনকে দিল্লি নিয়ে গেল ইডি। শিয়ালদহ-দিল্লি জলন্ধর এক্সপ্রেসে করে নিয়ে যাওয়া হয় সায়গলকে। এরপর কী হয় এখন সেদিকেই তাকিয়ে রাজনৈতিক বিশ্লেষকরা।

 

Previous articleকালীপুজোয় ঘূর্ণিঝড়ের সব থেকে বেশি প্রভাব পড়তে চলেছে সুন্দরবনে
Next articleদেশজুড়ে গৈরিকিকরণের লক্ষ্যে লোকসভা আসন বাড়িয়ে ৭৭২ করার পরিকল্পনায় মোদি