কর্নাটকে প্রকাশ্য অভিযোগ জানাতে আসা মহিলাকে  প্রকাশ্যে সপাটে চড় বিজেপি মন্ত্রীর 

মন্ত্রীর মেজাজ বিগড়ে গেলে তিনি ওই মহিলাকে থাপ্পড় মারেন।

জমির পাট্টা বিলি অনুষ্ঠানে এক মহিলাকে সপাটে চড় মারার অভিযোগ উঠল কর্নাটকের মন্ত্রী ভি সোমান্নার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চামরাজনগরের হাঙ্গালা গ্রামে।

শনিবার ওই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ১৭৫ জন। তাঁদের হাতে এক এক করে জমির নথি তুলে দিচ্ছিলেন মন্ত্রী। হঠাৎই সেই অনুষ্ঠানের মাঝে এক মহিলা এগিয়ে আসেন।অভিযোগ করেন যে জমির দলিল প্রাপকদের নির্বাচন প্রক্রিয়ায় কারচুপি করা হয়েছে। এ সময় মন্ত্রীর মেজাজ বিগড়ে গেলে তিনি ওই মহিলাকে থাপ্পড় মারেন।

কর্ণাটকের বাসভারাজ বোম্মাই সরকারের মন্ত্রী ভি. সোমান্না’র একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। যাতে তাকে একজন মহিলাকে প্রকাশ্যে চড় মারতে দেখা গেছে। এই ভিডিও নিয়ে এখন বিরোধী দলগুলির নিশানায় কর্ণাটকের বিজেপি সরকার।

জানা গিয়েছে, মহিলার নাম কেম্পাম্মা। তিনি চড় মারার বিষয়টি অস্বীকার করেছেন। পাল্টা দাবি করেছেন, মন্ত্রী তাঁকে সান্ত্বনা দিচ্ছিলেন। মন্ত্রী সোমান্নাকে তিনি ‘ঈশ্বরের’ মতোই ভক্তি করেন। তাঁর কথায়, “আমি খুব গরিব। মন্ত্রীর পাঁ ছুয়ে বলেছিলাম আমাকে জমির পাট্টা দিন। তিনি আমাকে টেনে তুলে সান্ত্বনা দেন। কিন্তু বিষয়টির ভুল ব্যখ্যা করে কালিমালিপ্ত করার চেষ্টা চলছে।”

Previous articleপাকিস্তানের বিরুদ্ধে জয় দিয়ে টি-২০ বিশ্বকাপের অভিযান শুরু ভারতের, ৮২ রানে অপরাজিত বিরাট কিং কোহলি
Next articleনৃ*শংস! ছত্তিশগড়ে সরকারি স্বাস্থ্যকেন্দ্রে নার্সকে গণধ*র্ষণ, গ্রেফতার নাবালক সহ ৩