ছবি নিয়ে সস্তার রাজনীতি করছে বিজেপি! নীরবতা ভাঙলেন অভিনেত্রী পুনম

অভিনেত্রীর কথায়, তাঁদের ছবি নিয়ে সস্তার রাজনীতি করা হচ্ছে। যেখানে প্রধানমন্ত্রী বারবার নারীশক্তির কথা বলেন, তারপরেও আমার ছবি নিয়ে যে ধরনের মন্তব্য করা হয়েছে তা অত্যন্ত নিন্দনীয়।

‘ভারত জোড়ো যাত্রা’য় (Bharat Jodo Yatra) তেলেঙ্গানায় (Telengana) রাহুল গান্ধীর (Rahul Gandhi) সঙ্গে প্রচারে বেরিয়েছিলেন অভিনেত্রী পুনম কউর (Actress Poonam Kaur)। রাহুলের হাত ধরে অভিনেত্রীর হাঁটার ছবি ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। আর বিষয়টি সামনে আসতেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর। কটাক্ষের শিকার হতে হচ্ছে পুনমকে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) রাহুল ও পুনমের ছবি পোস্ট করে সোনিয়া তনয়কে একহাত নেয় গেরুয়া শিবির। এবার সেই ইস্যুতেই বিজেপিকে পাল্টা দিলেন অভিনেত্রী পুনম। কেন তিনি রাহুলের হাত ধরেছিলেন সেবিষয়েও এবার মুখ খুললেন অভিনেত্রী।

অভিনেত্রীর কথায়, তাঁদের ছবি নিয়ে সস্তার রাজনীতি (Cheap Politics) করা হচ্ছে। যেখানে প্রধানমন্ত্রী বারবার নারীশক্তির (Women Empowerment) কথা বলেন, তারপরেও আমার ছবি নিয়ে যে ধরনের মন্তব্য করা হয়েছে তা অত্যন্ত নিন্দনীয়। তবে ঠিক কী কারণে তিনি রাহুলের হাত ধরেছিলেন তার ব্যাখ্যাও দিয়েছেন পুনম। তাঁর দাবি, ভারত জোড়ো যাত্রায় রাহুলের পাশে হাঁটার সময় রাস্তায় পিছলে পড়ে যাচ্ছিলেন। আর তখনই তাঁর হাত ধরে সামাল দিয়েছিলেন কংগ্রেস সাংসদ। এর বাইরে আর কিছুই নয়।

তবে ঘটনার সূত্রপাত বিজেপি নেত্রী (BJP Leader) প্রীতি গান্ধীর (Priti Gandhi) টুইটকে কেন্দ্র করে। লেখেন, দাদুর পদাঙ্কই অনুসরণ করছেন। আর বিজেপি নেত্রীর এই টুইটকে কেন্দ্র করেই বিজেপি ও কংগ্রেসের মধ্যে শুরু হয় টুইট ও পাল্টা টুইটের পালা। কংগ্রেস মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে (Supriya Shrinate) প্রীতি গান্ধীকে উদ্দেশে টুইট করে লেখেন, দেশকে একত্রিত করার জন্য রাহুল তাঁর দাদুকেই অনুসরণ করছেন। তিনি এরপরই বিজেপি নেত্রীকে কটাক্ষ করে লেখেন, আপনার মানসিক অবস্থা ঠিক নেই। দেশ, পরিবার এবং বন্ধুদের পক্ষে আপনার মানসিকতা অত্যন্ত ক্ষতিকর।

তবে বিজেপি রাহুল এবং পুনমের সম্পর্ক নিয়ে যতই কুরুচিকর মন্তব্য করুন কেন সেবিষয়ে কর্ণপাত করতে নারাজ কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। তাঁদের দাবি, বিজেপির কোনও কাজের কাজ নেই। যেকোনও ইস্যুতে নোংরা রাজনীতির রং লাগাতে তাঁরা সিদ্ধহস্ত। সম্পর্কের গুরুত্ব যারা বোঝে না তাঁদের মুখে আর যাই হোক এসব কথা মানায় না। মুখে নারীশক্তির বন্দনা করলেও বিজেপির আসল রূপ জানতে দেশবাসীর বাকি নেই।

Previous articleইস্টবেঙ্গলকে হারিয়ে মুম্বইয়ের পরিকল্পনা শুরু জুয়ানের
Next articleপোষ্য সম্পর্কিত কোনও দুর্ঘটনা ‘ব়্যাশ ড্রাইভিং’ নয় ! নির্দেশ হাইকোর্টের