খড়্গপুর আইআইটি-তে ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার রহস্যমৃ*ত্যু, সিআইডি তদন্ত চেয়ে হাই কোর্টে বাবা

সেলিম অভিযোগ করেছিলেন, ‘‘আমার ছেলেকে মেরে ফেলা হয়েছে। আইআইটি কর্তৃপক্ষ চুপ করে বসে আছে। বুধবার থেকে মোবাইল বন্ধ রয়েছে। শরীর, মুখ ফুলে গিয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন, ঘটনার যাতে সঠিক তদন্ত হয়।

খড়্গপুর আইআইটি-তে ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার রহস্যমৃত্যুকে খু*ন বলে আগেই দাবি করেছিল মৃতের পরিবার।এবার সেই তদন্তে সিআইডি বা বিশেষ তদন্তকারী দল (সিট) চেয়ে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হল মৃতের পরিবার।

প্রসঙ্গত,গত ১৪ অক্টোবর হস্টেলের ঘর থেকে উদ্ধার হয় অসমের বাসিন্দা ফাইজান আহমেদের ঝুলন্ত দেহ। ফাইজানের বাবা সেলিম আহমেদ দাবি করেছেন, তাঁর ছেলেকে খুন করা হয়েছে। সেই সঙ্গে ছেলের ডিএনএ পরীক্ষারও দাবি তুলেছিলেন তিনি। মর্গের সামনে দেহ দেখার পরেই সেলিম অভিযোগ করেছিলেন, ‘‘আমার ছেলেকে মেরে ফেলা হয়েছে। আইআইটি কর্তৃপক্ষ চুপ করে বসে আছে। বুধবার থেকে মোবাইল বন্ধ রয়েছে। শরীর, মুখ ফুলে গিয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন, ঘটনার যাতে সঠিক তদন্ত হয়।
মৃতের পরিবারের আরও অভিযোগ, ফাইজান থাকতেন রাজেন্দ্র প্রসাদ হলে। কবে এবং কেন তাঁকে এলএলআর হলে গিয়ে থাকা শুরু করতে হল, তা নিয়ে প্রশ্ন তুলছে মৃতের পরিবার। আদালত সূত্রে জানা গিয়েছে, বিচারপতি রাজশেখর মান্থার বেঞ্চে আগামী বৃহস্পতিবার এই মামলাটির শুনানি হওয়ার সম্ভাবনা।

Previous articleকর্তব্যের পথে এগিয়ে যেতে হবে: মর্মান্তিক দুর্ঘটনার পর শোকবার্তা মোদির
Next articleবীরভূমে কয়লা পাচারের ছক বানচাল! বমাল গ্রেফতার ৭