নিজ কেন্দ্রে বিজয়া সম্মিলনীতে এসে উষ্ণ অভ্যর্থনায় ভাসলেন অভিষেক, খোঁজ নিলেন ‘এক ডাকে অভিষেক’ কর্মসূচির

উৎসব পর্ব শেষ হওয়ার পর শুক্রবার নিজের সংসদীয় ক্ষেত্র ডায়মন্ড হারবারের(diamond harbour) বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে এলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। শুক্রবার ডায়মন্ড হারবারের আমতায়(Amta) উপস্থিত হয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এলাকার সাংসদ।

চোখের জটিল অস্ত্রোপচারের সেরে কালীপুজোর (Kali Pujo) দিন সকালেই কলকাতায় ফিরেছেন অভিষেক। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রীর বাড়ির কালীপুজোয়। পুজোর পরে এই প্রথম কোনও রাজনৈতিক কর্মসূচিতে উপস্থিত হলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এই বিজয়া সম্মিলনী অনুষ্ঠানকে ঘিরে ডায়মন্ড হারবার লোকসভার তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ছিল তুঙ্গে। শুক্রবার বিকেলে আমতায় উপস্থিত হয়ে নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। অভিষেকের চোখে অবশ্য এদিন ছিল সাধারণ ফ্রেমের চশমা। স্থানীয় মানুষদের সঙ্গে মিশে গিয়ে তাদের ভালো-মন্দের খোঁজ নেন এলাকার সাংসদ। পাশাপাশি স্থানীয় শীর্ষ নেতৃত্বের সঙ্গে আলাদাভাবে কথা বলে খোঁজ নেন এলাকায় ‘এক ডাকে অভিষেক’ কর্মসূচি কেমন চলছে সে বিষয়ে। দীর্ঘক্ষণ স্থানীয় নেতৃত্বের সঙ্গে আলোচনা চলে এই কর্মসূচি নিয়ে। নেতৃত্বকে পরামর্শ দেন এলাকাবাসীর কোনওরকম কোনও সমস্যা হলে তাদের যথাসম্ভব সাহায্যের।

উল্লেখ্য, তৃণমূল কংগ্রেসের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বিজয়া সম্মিলনীর মধ্যে দিয়ে জনসংযোগ চালিয়ে নিয়ে যাওয়া হবে। স্বয়ং দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় নিজের কেন্দ্রে বিজয়া সম্মিলনী করেছেন। সেই সময় অবশ্য চোখের অপারেশনের জন্য বিজয়া সম্মিলনী তিনি করতে পারেননি। তাই চোখেরর চিকিৎসা করানোর পর শুক্রবার নিজের কেন্দ্রে বিজয়া সম্মিলনীতে এলেন অভিষেক বন্দোপাধ্যায়।

Previous articleবেআইনিভাবে BCCI-এর সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে সৌরভকে, মামলা কলকাতা হাইকোর্টে : সূত্র
Next articleগুজরাটে ঝুলন্ত সেতু বিপর্যয়ে সাসপেন্ড মোরবি পুরসভার মুখ্য আধিকারিক