কড়া পদক্ষেপ: দলের নির্দেশের পরই পদত্যাগ দাঁইহাটার পুরপ্রধান শিশিরের

দাঁইহাটার পুরপ্রধান শিশির মণ্ডলকে(Sisir Mondal) ইস্তফার(resignation) নির্দেশ দেওয়া হয়েছিল দলের শীর্ষ নেতৃত্বের তরফে। সেইমত শুক্রবার নিজের পদত্যাগ পত্র জমা দিলেন দাঁইহাটার পুরপ্রধান। শুক্রবার মহকুমা শাসকের কাছে ইস্তফাপত্র জমা দেওয়ার পরও শিশিরবাবু দাবি করেন, তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা একেবারেই ভিত্তিহীন।

দলের নির্দেশমতো শুক্রবার সকালে মহকুমা শাসকের অফিসে যান দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশির মণ্ডল। তিনি মহকুমা শাসকের হাতে ইস্তফাপত্র জমা দেন। এদিন তিনি বলেন, দলের নির্দেশ মেনে তিনি ইস্তফা পত্র জমা দিয়েছেন। তবে দল তদন্তের পর এ বিষয়ে সিদ্ধান্ত নিলে ভালো হতো। এদিকে দাঁইহাট পুরসভার পরবর্তী চেয়ারম্যান কে হবেন, তা নিয়ে আলোচনা চলছে রাজনৈতিক মহলে। শোনা গিয়েছে এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ সন্ধেয় একটি বৈঠকের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, চাকরি দেওয়ার নাম করে এক মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ ওঠে শিশির মণ্ডলের বিরুদ্ধে। এই সংক্রান্ত একটি ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড়া শুরু হয় রাজ্য রাজনীতিতে। এই ঘটনার পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের পক্ষ থেকে তাঁকে পদত্যাগের নির্দেশে দেওয়া হয়। জানা গিয়েছে, দলের সর্বভারতীয় সাধারণ সস্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেইমতো এদিন ইস্তফা দিলেন শিশির মণ্ডল।

Previous articleগুজরাটের সেতু বিপর্যয়ে অনাথ শিশুদের সব দায়িত্ব নিলেন বসন্ত, কে তিনি?
Next articleপ্রাথমিক টেটে রেকর্ড আবেদন, পরীক্ষার্থী প্রায় ৭ লক্ষ !