আগামী মাসেই শিন্ধের সরকার পড়ে যাবে, স্পষ্ট বার্তা আদিত্য ঠাকরের

শিবসেনাকে আড়াআড়ি ভাগ করে উদ্ধব ঠাকরেকে(Uddhav Thakre) সাইড লাইনে ফেলে বিজেপির সঙ্গে জোট বেধে মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রী হয়েছেন একনাথ শিন্ধে(Eknath Shindhe)। তবে মুখ্যমন্ত্রী(Chief Minister) পদে বসার কয়েক মাসের মধ্যেই একনাথের গদি টলমল হতে শুরু করেছে বলে জানিয়ে দিলেন উদ্ধব ঠাকরের পুত্র আদিত্য ঠাকরে(Aditya Thakre)। স্পষ্ট ভাষায় তিনি জানিয়ে দিলেন, আগামী মাসের মধ্যেই ‘গদ্দারদের’ সরকার পড়ে যাবে। পাশাপাশি দলের কর্মীদের উদ্দেশ্যে তিনি বার্তা দেন নির্বাচনের জন্য প্রস্তুত হতে।

মহারাষ্ট্রের অকোলাতে একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে আদিত্য ঠাকরে বলেন, ৪ টি প্রকল্প যা মহারাষ্ট্রে হয়ার কথা ছিল সেটা অন্য রাজ্যে নিয়ে চলে যাওয়া হয়েছে। আমাদের রাজ্যের অন্তত ২.৫ লক্ষ মানুষ সম্ভাব্য রোজগার হারিয়েছেন এই সরকারের জন্য। উল্লেখ্য, গত সপ্তাহেও এক জনসভায় মহারাষ্ট্রে সম্ভাব্য নির্বাচনের কথা তুলেছিলেন ঠাকরে। এদিনও কর্মীদের নির্বাচনের জন্য প্রস্তুত হওয়ার বার্তা দিয়ে বলেন, “আগামী মাসেই এই গদ্দারদের সরকার নিশ্চিতভাবে পড়তে চলেছে। নির্বাচন আসন্ন।”

এর পাশাপাশি সম্প্রতি আদিত্য ঠাকরেকে ‘ছোট পাপ্পু’ বলে কটাক্ষ করতে দেখা গিয়েছিল রাজ্যের মন্ত্রী আব্দুল সত্তারকে। এদিন তার জবাব দিয়ে আদিত্য ঠাকরে বলেন, “আমি একটি ছোট পাপ্পু হতে পারি, আমাকে এই নাম ডেকে যদি মহারাষ্ট্রের সেবা করতে সুবিধা পান, আপনি এটি চালিয়ে যেতে পারেন। এই ছোট্ট পাপ্পু আপনাকে চ্যালেঞ্জ জানাচ্ছে। আপ্নারা আমায় ভয় পাবেন কারণ মহারাষ্ট্র বিশ্বাসঘাতকতা (শিবসেনার বিদ্রোহ ও উদ্ধব ঠাকরে সরকারের পতন) কখনও মেনে নেয়নি।”

Previous articleমাতৃহারা দেবশ্রী রায়, শোকে মুহ্যমান অভিনেত্রী  
Next articleকত সম্পত্তি দক্ষিণেশ্বরের মন্দিরের? হিসেব না মেলার অভিযোগে মামলা