ফের মানবিক মিমি, এবার পাঁচজন টিবি রোগীকে দত্তক নিলেন তৃণমূলের তারকা সাংসদ

কখনও যাদবপুরে 'চা-কাকু'-র পাশে দাঁড়িয়েছেন, কখনও আবার রাস্তায় শুয়ে থাকা অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করিয়েছেন। করোনা ও আমফানের সময়ও অসহায়-গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী

ফের মানবিক মুখ যাদবপুর লোকসভা কেন্দ্রের তারকা সাংসদ মিমি চক্রবর্তীর। যখনই অসহায় মানুষের আর্তনাদ শুনেছেন, তখনই ছুটে গিয়েছেন তাঁদের কাছে। আপন করে নিয়েছেন। এবার ৫ জন টিবি রোগীকে দত্তক নিলেন মিমি। তাঁর সংসদীয় এলাকা ভাঙড়ের নলমুড়ি হাসপাতালের রোগী কল্যাণ সমিতির একটি আলোচনা সভায় অংশ নিয়েছিলেন তৃণমূলের অভিনেত্রী-সাংসদ। সেখানেই এমন মানবিক সিদ্ধান্ত নেন তিনি।

ভাঙড়ের জিড়ানগাছা ও নলমুড়ি হাসপাতালের রোগী কল্যাণ সমিতির সভাপতির দায়িত্ব পাওয়ার পর মিমি চক্রবর্তী গতকাল, শুক্রবার হাসপাতালের চারপাশ ঘুরে দেখার পর চিকিৎসক, নার্স ও সাপোর্ট স্টাফেদের সঙ্গে কথা বলেন। তারপর এলাকার জনপ্রতিনিধি ও প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বিশেষ আলোচনা হয়। এলাকায় বেশ কিছু দরিদ্র অসহায় টিবি রোগীর কথা জানতে পেরে তাঁদের পাশে থাকার কথা দেন মিমি। ৫ জন টিবি রোগীর দত্তকও নেন। তাঁদের চিকিৎসার পাশাপাশি দ্রুত শারীরিক সুস্থতার জন্য প্রয়োজনীয় প্রোটিন যুক্ত খাবার ও যাবতীয় ব্যবস্থার ব্যায়ভার তিনি বহন করবেন বলেও জানান অভিনেত্রী-সাংসদ।

এই প্রথম নয়। এর আগেও বহুবার সামনে এসেছে মিমি চক্রবর্তীর মানবিক মুখ। কখনও যাদবপুরে ‘চা-কাকু’-র পাশে দাঁড়িয়েছেন, কখনও আবার রাস্তায় শুয়ে থাকা অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করিয়েছেন। করোনা ও আমফানের সময়ও অসহায়-গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

আরও পড়ুন:বেলেঘাটায় লোহার কারখানায় আগুন, ঘটনাস্থলে দমকলের চারটি ইঞ্জিন

 

Previous articleভিলেন বৃষ্টি, টি-২০ বিশ্বকাপের ফাইনাল ম‍্যাচে নতুন নিয়ম আনল আইসিসি :সূত্র