Rajarhat : অভিজাত রিসর্টে মা*দকাসক্ত করে তরুণীকে গণধ*র্ষণের অভিযোগ , গ্রেফতার ৪

শুক্রবার রাতে অভিযোগ পেয়েই তদন্তে নামে পুলিশ। প্রথমে চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁদের মন্তব্যে কিছু অসংগতি মেলায় গ্রেফতার করা হয়েছে ওই চারজনকে।

খাস কলকাতার বুকে গণধ*র্ষণের (Gang R*ape)অভিযোগ। জন্মদিনের পার্টিতে তরুণীকে মা*দকাসক্ত করে গণধ*র্ষণের অভিযোগ উঠেছে ৪ জনের বিরুদ্ধে। নির্যাতিতার বয়ানের ভিত্তিতে চারজনকে গ্রেফতার (arrest) করা হয়েছে। শনিবার তাদের তোলা হবে বারাসাত আদালতে (Barasat Court)।

সূত্রের খবর, গত ৯ তারিখ শহর লাগোয়া বৈদিক ভিলেজে (Vedic Villege) জন্মদিনের পার্টির (Birthday party celebration) আয়োজন করা হয়েছিল। জন্মদিনের অনুষ্ঠান হওয়ার কথা ছিল ১০ তারিখ। এরপরই গণধ*র্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়। ১১ তারিখ ওই তরুণী রাজারহাট থানায় (Rajarhat police station) অভিযোগ দায়ের করেন। যদিও এই বিষয়ে রিসর্টের তরফে এখনও পর্যন্ত কোনও মন্তব্য পাওয়া সম্ভব হয়নি। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই CCTV ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা।শুক্রবার রাতে অভিযোগ পেয়েই তদন্তে নামে পুলিশ। প্রথমে চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁদের মন্তব্যে কিছু অসংগতি মেলায় গ্রেফতার করা হয়েছে ওই চারজনকে।

Previous articleফের মানবিক মিমি, এবার পাঁচজন টিবি রোগীকে দত্তক নিলেন তৃণমূলের তারকা সাংসদ
Next articleফের রাতের কলকাতায় শ্যুটআউট! দুষ্কৃতীদের তাণ্ডবে উত্তপ্ত বণ্ডেল গেট