ফের বাগানে সঞ্জয় সেন, হেড অফ ইউথ ডেভেলপমেন্ট হিসাবে নিযুক্ত হলেন তিনি

এই দায়িত্ব নিয়ে সঞ্জয় সেন বলেন,"যুব দল তৈরির জন্য এটিকে মোহনবাগানের এই ভাবনার সঙ্গে যুক্ত হতে পেরে ভাল লাগছে।

এটিকে মোহনবাগানের হেড অফ ইউথ ডেভেলপমেন্ট হিসাবে এবার থেকে যুব ফুটবল দলের দায়িত্ব সামলাবেন সঞ্জয় সেন। এদিন এমনটাই জানিয়ে দেওয়া হল এটিকে মোহনবাগানের পক্ষ থেকে।

আইএসএলের অন্যতম ফুটবল ক্লাব এটিকে মোহনবাগান। সিনিয়র দলকে শক্তিশালী করার পাশাপাশি এবার নিজেদের যুব দলকেও সমান শক্তিশালী করতে চলেছে সবুজ মেরুণ ব্রিগেড। সেই প্রক্রিয়াকেই সুসংহত করতে এবার সবুজ মেরুন শিবিরে ফেরানো হল সঞ্জয় সেনকে। এটিকে মোহনবাগানের হেড অফ ইউথ ডেভেলপমেন্ট হিসাবে নিযুক্ত হলেন তিনি।

এই দায়িত্ব নিয়ে সঞ্জয় সেন বলেন,”যুব দল তৈরির জন্য এটিকে মোহনবাগানের এই ভাবনার সঙ্গে যুক্ত হতে পেরে ভাল লাগছে। বাংলার ফুটবলের উনত্তির জন্য এটা দারুণ পদক্ষেপ। আমি চাই প্রীতম, শুভাশিস, প্রণয়দের মত আরও ফুটবলার তুলে আনতে। যারা পরবর্তীকালে সিনিয়র টিমকে সাহায্য করবে। বাংলার ফুটবলের মুখ উজ্জ্বল করবে।”

এটিকে মোহনবাগান যুব দলের জন্য ইতিমধ্যে তিনটি বয়স ভিত্তিক দলের ট্রায়াল নেওয়া হয়েছে। ট্রায়াল থেকে ভাল মানের যুব ফুটবলার বাছাই পর্বের কাজও শুরু হয়ে গেছে। এই গুরুত্বপূর্ণ কাজের জন্য ক্লাবের তরফে স্প্যানিশ কোচ যোশেফ মারিয়া রোমা গিলবার্টকে দায়িত্ব দেওয়া হয়েছে। খবর অনুযায়ী, তিনি ইতিমধ্যেই কলকাতায় এসে তাঁর কাজ শুরু করে দিয়েছেন। যুব দল তৈরি করার বিষয় যোশেফকে সাহায্য করবেন সঞ্জয় সেন।

অতীতে মোহনবাগান এবং এটিকে- দুই শিবিরের সঙ্গেই যুক্ত ছিলেন সঞ্জয় সেন। মোহনবাগানকে যেমন ১৩ বছর পর আইলিগ জেতার স্বাদ এনে দিয়েছিলেন। তেমনই এটিকে’তে পরপর দু-বছর টেকনিক্যাল ডিরেক্টর এবং সহকারী কোচ ছিলেন।

আরও পড়ুন:শোয়েবের সঙ্গে নাম জড়িয়েছে আয়েশার, বিবাহবিচ্ছেদ নাকি হয়ে গিয়েছে সানিয়া-শোয়েবর: সূত্র

 

 

 

Previous articleKaran Bipasa lifestyle : বিপাশা করণের জীবনে রাজকন্যার আগমন!