South 24 Parganas: পঞ্চায়েত ভোটের আগে ফের অ*স্ত্র উদ্ধার, গ্রেফতার এক ব্যবসায়ী

পুলিশের তরফ থেকে জানা যাচ্ছে, গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাতে উত্তর স্বরূপ নগর এলাকায় হানা দেয় কাশীপুর থানার পুলিশ। আশিক আজম গাজি নামে এক অ*স্ত্র ব্যবসায়ীকে গ্রেফতারও করা হয়েছে।

সামনেই পঞ্চায়েত ভোট (Panchayet Election), তার আগেই বিভিন্ন জেলা থেকে অ*স্ত্র উদ্ধারের (Weapon recovery) ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ডানকুনি, শাসন, কলকাতার, দক্ষিণ ২৪ পরগণার বকুলতলা থেকে অ*স্ত্র উদ্ধারের পর শিরোনামে সেই দক্ষিণ ২৪ পরগণা (South 24 Parganas)। কাশীপুর থানা (Cossipore Police Station) এলাকার উত্তর স্বরূপনগর (Swarupnagar) এলাকা থেকে ৫টি আ*গ্নেয়াস্ত্র ও ৩টি কা*র্তুজ উদ্ধার করল পুলিশ।

পঞ্চায়েত ভোটের আগে বারবার দক্ষিণ ২৪ পরগণার বিভিন্ন এলাকা থেকে অ*স্ত্র উদ্ধারের ঘটনায় বিরোধীরা সুর চড়িয়েছেন। পুলিশের তরফ থেকে জানা যাচ্ছে, গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাতে উত্তর স্বরূপ নগর এলাকায় হানা দেয় কাশীপুর থানার পুলিশ। আশিক আজম গাজি নামে এক অ*স্ত্র ব্যবসায়ীকে গ্রেফতারও করা হয়েছে। আ*গ্নেয়াস্ত্র ও গুলি বিক্রির জন্যই আনা হয়েছিল বলেই প্রাথমিকভাবে অনুমান করছে পুলিশ। কাদের কাছে অ*স্ত্র বিক্রি করার কথা ছিল, খতিয়ে দেখছে পুলিশ (Police)। অ*স্ত্র উদ্ধারের (Arms Recovered) ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে তীব্র রাজনৈতিক চাপানউতোর।

Previous articleহুমায়ূন আহমেদকে স্মরণ: হলুদ রঙের হিমু আড্ডায়