রোনাল্ডোর মন্তব্যের জের, বিবৃতি ম‍্যানইউর

এদিন এক বিবৃতিতে ম‍্যানইউর পক্ষ থেকে বলা হয়, "ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ইন্টারভিউ নিয়ে মিডিয়া কভারেজ নোট করেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

সামনেই ২০২২ কাতার বিশ্বকাপ। দরজায় কড়া নাড়ছে ফুটবলের মহাযুদ্ধ। এরই মাঝে নিজের ক্লাব ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেড নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন রোনাল্ডো। যা নিয়ে রীতিমতো তোলপাড় ফুটবল বিশ্ব। এক সাক্ষাৎকারে ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচ কতৃপক্ষের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একাধিক বিষয়ে মুখ খুললেন সিআরসেভেন। যা নিয়ে রীতিমতো পরে গিয়েছে আলোরন। ম‍্যানইউর কর্তৃপক্ষের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার মারাত্মক অভিযোগ আনেন পর্তুগালের সুপারস্টার। এমনকি কোচ এরিক টেন হ্যাগ যে তাকে সম্মান দেননা সেকথাও বলেন রোনাল্ডো। আর এবার রোনাল্ডোর এই মন্তব্যের জেরে এক বিবৃতি দিল ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেড। এদিন ম‍্যানইউর পক্ষ থেকে বিবৃতিতে জানান হয়েছে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ইন্টারভিউ নিয়ে মিডিয়া কভারেজ নোট করেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

এদিন এক বিবৃতিতে ম‍্যানইউর পক্ষ থেকে বলা হয়, “ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ইন্টারভিউ নিয়ে মিডিয়া কভারেজ নোট করেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সকল তথ্য সামনে আসার পরেই ক্লাব উত্তর দেওয়ার কথা ভেবে দেখতে পারে। আমাদের ফোকাস এখন মরশুমের দ্বিতীয়ার্ধের প্রস্তুতির ওপর। মোমেন্টাম ধরে রাখতে চাই আমারা। ফুটবলার, ম্যানেজার, স্টাফ এবং ফ্যানদের বিশ্বাস ও একত্রীকরণে বেঁধে রাখতে চাই।”

আরও পড়ুন:ডিসেম্বরে কোচিতে আইপিএল-এর মিনি নিলাম, একনজরে দেখে নেওয়া যাক কোন দল কাকে ছেড়ে দিচ্ছে

Previous articleডিসেম্বরে কোচিতে আইপিএল-এর মিনি নিলাম, একনজরে দেখে নেওয়া যাক কোন দল কাকে ছেড়ে দিচ্ছে