ডায়মন্ড হারবারে মঙ্গলবারের প্রশাসনিক বৈঠকে থাকবেন সাংসদ অভিষেকও

পঞ্চায়েত নির্বাচনের কথা মাথায় রেখে যে সব কাজ এখনও শেষ হয়নি তা কিভাবে দ্রুত শেষ করা যায় তা নিয়েও আলোচনা হতে পারে

আজ মঙ্গলবার নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারে যাবেন সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সেখানে প্রশাসনিক বৈঠক আছে। মূলত সেই বৈঠকে যোগ দিতেই ডায়মন্ড হারবারে যাবেন তিনি।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে নাগরিক পরিষেবা এবং উন্নয়নমূলক কাজকর্ম নিয়ে বরাবরই সিরিয়াস অভিষেক। করোনা নিয়ন্ত্রণেও ডায়মন্ড হারবার পথপ্রদর্শক হয়ে উঠেছিল গোটা দেশে । এখন করোনার সেই প্রভাব নেই , কিন্তু ডেঙ্গু নিয়ে সচেতন সতর্ক সবাই। সব বিষয়গুলি নিয়েই সবিস্তার আলোচনা হতে পারে ওই বৈঠকে। পাশাপাশি, পঞ্চায়েত নির্বাচনের কথা মাথায় রেখে যে সব কাজ এখনও শেষ হয়নি তা কিভাবে দ্রুত শেষ করা যায় তা নিয়েও আলোচনা হতে পারে। মঙ্গলবার বিকেলে ডায়মন্ড হারবারের রবীন্দ্র ভবন প্রেক্ষাগৃহে হবে ওই প্রশাসনিক বৈঠক। ওই বৈঠকে উপস্থিত থাকবেন ডায়মন্ড হারবার লোকসভার অন্তর্গত ৭টি বিধানসভার বিধায়ক, জেলা পরিষদের সকল সদস্য, পঞ্চায়েত সমিতির সকল সদস্য, পুর এলাকার কাউন্সিলররা, দলীয় পদাধিকারী এবং বিভিন্ন দফতরের আধিকারিক এবং বাস্তুকাররা। পঞ্চায়েত ভোটের আগে এই প্রশাসনিক পর্যালোচনা বৈঠক তাই বাড়তি গুরুত্ব পাচ্ছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুনঃ “রাষ্ট্রপতিকে নিয়ে ভোটের রাজনীতি করছে বিজেপি”, অখিলের মন্তব্যে নিন্দা জানিয়ে তোপ অধীরের

সম্প্রতি আমেরিকা থেকে চোখের চিকিৎসা করিয়ে আসার পর নিজের নির্বাচনী কেন্দ্রে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিষেক। তারপর আজ মঙ্গলবার ফের তিনি তার সাংসদ এলাকায় যাচ্ছেন।

Previous articleরোনাল্ডোর মন্তব্যের জের, বিবৃতি ম‍্যানইউর