Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচ কতৃপক্ষের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একাধিক বিষয়ে মুখ খুললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যা নিয়ে রীতিমতো পরে গিয়েছে আলোরন। ম‍্যানইউর কর্তৃপক্ষের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার মারাত্মক অভিযোগ আনলেন পর্তুগালের সুপারস্টার।

২) ম‍্যানইউর কর্তৃপক্ষের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার মারাত্মক আনেন রোনাল্ডো। এই মন্তব্যের জেরে এক বিবৃতি দিল ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেড। এদিন ম‍্যানইউর পক্ষ থেকে বিবৃতিতে জানান হয়েছে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ইন্টারভিউ নিয়ে মিডিয়া কভারেজ নোট করেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

৩) দীর্ঘতম ফরম্যাটে মনোনিবেশ করার জন্য আইপিএল ২০২৩ থেকে নাম প্রত্যাহার করে নিলেন স্যাম বিলিংস। এদিন এমনটাই টুইট করে জানালেন তিনি। বিলিংস জানালেন, কেকেআরের হয়ে আসন্ন আইপিএলে না খেলার কঠিন সিদ্ধান্ত নিলাম।

৪) বেআইনিভাবে বিসিসিআইয়ের সভাপতি পদ থেকে সরানো হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে! জনস্বার্থ মামলা খারিজ কলকাতা হাইকোর্টে। এর পাশাপাশি মামলাকারীকে জরিমানা করা হয়।

৫) ভারতীয় দল নিয়ে মুখ খুললেন অনিল কুম্বলে। এক সাক্ষাৎকারে কুম্বলে বলেন, টি-২০-র জন্য ছোট ফর্ম‍্যাটে বিশেষজ্ঞ ক্রিকেটারদের খেলাতে হবে।

আরও পড়ুন:রোনাল্ডোর মন্তব্যের জের, বিবৃতি ম‍্যানইউর

 

 

Previous articleডায়মন্ড হারবারে মঙ্গলবারের প্রশাসনিক বৈঠকে থাকবেন সাংসদ অভিষেকও
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ