Kanthi: স্ত্রীকে প্রকাশ্যে খু*ন করার অভিযোগ পুলিশকর্মীর বিরুদ্ধে

শুক্রবার মেয়েকে স্কুলে পরীক্ষার দিতে নিয়ে এসেছিলেন। মেয়েকে পরীক্ষায় বসিয়ে স্কুলের বাইরে অপেক্ষা করছিলেন অন্যান্য অভিভাবকদের সঙ্গে। এই সময় বাপ্পাদিত্য স্কুলের সামনে স্ত্রী বর্ণালীকে আক্রমণ করে এলোপাথারি ঘুঁষি মারতে থাকেন বলে অভিযোগ।

ভরদুপুরে স্কুলের সামনে প্রকাশ্য রাস্তায় খুনের ঘটনা, চাঞ্চল্য ছড়িয়েছে কাঁথিতে (Kanthi)। স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ পেশায় পুলিশকর্মী স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত পুলিশকর্মী বাপ্পাদিত্য রায় (Bappyaditya Roy) মারিশদা থানায় (Marishda Police Station)কর্মরত। পুলিশ সূত্রে জানা যায় মেয়েকে স্কুলে দিতে এসে পুলিশকর্মী স্বামীর হাতে খু*ন হতে হল বর্ণালী রায় (Barnali Roy)নামের এক মহিলাকে। দাম্পত্য বিবাদের জেরে খুন বলে পুলিশের অনুমান। অভিযুক্ত পুলিশকর্মীকে এসডিপিও-র (SDPO)অফিসে আটক করে রাখা হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে মনোহরচকের বাসিন্দা বাপ্পাদিত্য রায় ও তার স্ত্রী বর্ণালী রায়ের মধ্যে দীর্ঘদিন ধরে মনোমালিন্য ছিল। এই নিয়ে আদালতে মামলাও গড়ায়। এরপর স্বামীর ঘর ছেড়ে তিনি বেশ কিছুদিন ধরে বাবার বাড়িতেই থাকছিলেন। তাঁর মেয়ে হিন্দু বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী । শুক্রবার মেয়েকে স্কুলে পরীক্ষার দিতে নিয়ে এসেছিলেন। মেয়েকে পরীক্ষায় বসিয়ে স্কুলের বাইরে অপেক্ষা করছিলেন অন্যান্য অভিভাবকদের সঙ্গে। এই সময় বাপ্পাদিত্য স্কুলের সামনে স্ত্রী বর্ণালীকে আক্রমণ করে এলোপাথারি ঘুঁষি মারতে থাকেন বলে অভিযোগ। এরপর আচমকাই ছুরি দিয়ে আঘাত করেন তিনি। র*ক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন বর্ণালী রায়। স্থানিয়রা তাঁকে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। এলাকার মানুষ বাপ্পাদিত্যকে ধরে পুলিশের হাতে তুলে দেন বলে জানা গেছে।

 

Previous articleহাইকোর্টের নির্দেশকে মান্যতা! প্রাথমিকে ৯২ চাকরিপ্রার্থীর ইন্টারভিউ নিল পর্ষদ