বিজেপির বর্বরোচিত আচরণ! তৃণমূল কর্মীদের উপর অমানবিক মারধর

পূর্ব মেদিনীপুরের ভগবানপুর দু’’নম্বর ব্লকের অধীনস্থ ইটাবেড়িয়াগ্রাম পঞ্চায়েতের উত্তর খামার বাজারে বিকাল তিনটায় তৃণমূল কংগ্রেসের একটি সভা ছিল। সভা শেষের পর  সমস্ত তৃণমূল কর্মী এবং সমর্থকরা বাড়ি চলে যায় হঠাৎ রাত্রি প্রায় দশটা নাগাদ পূর্বব্জরী গ্রামের   বুথ নেতৃত্ব নির্মল প্রামানিক ও চন্দন মাইতি কে বিজেপি পার্টির মন্ডল সভাপতি শুভাশিস মাইতি নেতৃত্বে হার্মাদ বাহিনীরা খেতে বসা অবস্থা থেকে তুলে বাঁশ এবং রড দিয়ে অমানবিকভাবে মারধর করতে থাকে।

আরও পড়ুন: “বিজেপি যেখানে জিতবে, সেখানেই টাকা যাবে”, পঞ্চায়েত ভোটের আগে বিস্ফোরক সুকান্ত

অমানবিক মারের জেরে নির্মল প্রামাণিকের ডান চোখ ডান হাত এবং দুটো পা ভেঙে যায়। তাঁকে অচৈতন্য অবস্থায় মুগবেড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাঁর অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকরা রোগীকে জেলা হাসপাতালে স্থানান্তরিত করে দেয়। বর্তমানে নির্মল প্রামাণিকের অবস্থা খুবই আশঙ্কাজনক।
এই হামলার কথা জেলা সভাপতি তরুণ মাইতি গভীর রাতে জানান তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষকে। পুলিশকে জানানো হয়। পুলিশ দ্রুত পদক্ষেপ করে তিনজনকে গ্রেফতার করে। এর প্রেক্ষিত বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী বলেন, তাঁদের তিন কর্মীকে গ্রেফতার করে হয়েছে। এর প্রতিবাদে তিনি ২৭ তারিখ সভা করতে যাবেন। তৃণমূলের পাল্টা দাবি, এটা একটা কাপুরুষোচিত হামলা। এই হামলা থেকে প্রমাণ হচ্ছে বিজেপির পায়ের তলার মাটি সরছে। দ্রুত ব্যবস্থা নেওয়া না হলে অপহরণের মতো ঘটনা ঘটত বলে অভিযোগ তৃণমূলের।

এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে টুইট করেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি সাংসদ  অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে লেখেন, ‘পূর্বমেদিনীপুর ভূপতিনগর শনিবার রাতে এর ৩১শে ডিসেম্বর ২০২২ এর সভা সম্প্রচারের পর সংগঠকের বাড়িতে বিজেপির কাপুরুষোচিত হামলা। গুরুতর জখম ও অপহরণ চেষ্টা। পুলিশের টহল ভ্যান এসে উদ্ধার করে। একটি অভিযোগ দায়ের। সবাইকে গ্রেফতার করতে চাই।’

Previous articleপুলিশের মুখে স্প্রে করে ঢাকার আদালত থেকে বেপাত্তা দুই জ*ঙ্গি
Next articleঐন্দ্রিলার লড়াই দৃষ্টান্ত হয়ে থাকবে: শোকবার্তায় জানালেন মুখ্যমন্ত্রী