‘অনুরাগীদের এমন ভালোবাসায় আমি নিজেকে ভাগ‍্যবান মনে করি’: মেসি

মেসির শেষ বিশ্বকাপ। তিন ছেলেকে নিয়ে কাতারে চলে এসেছেন স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো।

সোমবার সাংবাদিক বৈঠক করে জানিয়ে দিয়েছিলেন তিনি তৈরি, চোট নিয়ে কোন সমস্যা নেই’। যার কথা বলা হচ্ছে তিনি হলেন লিওনেল মেসি। চোটের জল্পনা উড়িয়ে মঙ্গলবার যে তিনি সৌদি আরবের বিরুদ্ধে খেলবেন, তা একপ্রকার পরিষ্কার করে দিয়েছেন লিও। বিশ্বকাপ খেলতে নামার আগে জানিয়ে দিয়ে ছিলেন, ২০২২ কাতার বিশ্বকাপই কেরিয়ারের শেষ বিশ্বকাপ। তাই এই বিশ্বকাপে নিজের সেরা পারফরম্যান্স দিতে চান তিনি। সোমবার সাংবাদিক সম্মেলনে সেই কথাই আরও একবার পরিষ্কার করে দিলেন আর্জেন্তাইন সুপারস্টার।

মেসির কেরিয়ারের শেষ বিশ্বকাপ। আপামর আর্জেন্তাইন সমর্থক থেকে মেসি অনুরাগীরা চাইছেন এবারের বিশ্বকাপ উঠুক মেসির হাতে। সাংবাদিক সম্মেলনে এসে এই কথা শুনে নিজেকে ভাগ‍্যবান মনে করছেন লিও। সোমবার সাংবাদিক সম্মেলনে মেসি বলেন,” যারা আর্জেন্তেনীয় নন, কিন্তু আমাদের জয় দেখতে চাইছেন তাদের অনেক ধন্যবাদ। গোটা ফুটবলজীবনে যে ভালবাসা পেয়েছি তার জন্য ভাগ্যবান। যেখানে গিয়েছি ভালবাসা পেয়েছি। জানি না এটাই আমার জীবনের সবচেয়ে খুশির মুহূর্ত কি না। তবে আমার খুব ভাল লাগছে। প্রতিটা মুহূর্ত উপভোগ করার চেষ্টা করব। কোপা আমেরিকাতেও তাই হয়েছিল। এখন বরং আরও বেশি খেলাটাকে উপভোগ করি।”

মেসির শেষ বিশ্বকাপ। তিন ছেলেকে নিয়ে কাতারে চলে এসেছেন স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। এগুলো কি বাড়তি চাপ? এগুলোই মাঠে নামার ভাবায় ভালো কিছু করার? হাসিমুখে মেসি বলেন, “কেরিয়ারের শুরু থেকেই আমি এমন চাপ নিয়ে খেলে যাচ্ছি। এগুলো নিয়ে চাপে থাকি না। দেশ ও দেশের বাইরে কত মানুষ আমাকে ভালোবাসে। এটাই তো আমার কাছে আশীর্বাদ।”

আরও পড়ুন: আজ বিশ্বকাপের অভিযান শুরু আর্জেন্তিনার, প্রতিপক্ষ সৌদি আরব

 

Previous articleফেসবুকের পর ইনস্টাগ্রাম ছাড়লেন সব্যসাচী!