মতিরুল ইসলাম হ*ত্যার ঘটনায় গ্রেফতার ২

বৃহস্পতিবার ব্যক্তিগত কাজে মুর্শিদাবাদের (Murshidabad) নওদায় গিয়েছিলেন নদিয়ার নারায়ণপুর-২ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী মতিরুল ইসলাম।

মুর্শিদাবাদের (Murshidabad) নওদায় নদিয়ার তৃণমূল নেতা ( TMC ) মতিরুল ইসলাম (Matirul Islam) হত্যার ঘটনায় থানায় এফআইআর (FIR) করেছিল নিহতের পরিবার। এবার নওদা থানার পুলিশের (Nowda police station) তৎপরতায় গ্রেফতার দুজন। পুলিশ সূত্রে খবর ইসরাফিল শেখ এবং সাহেব শেখকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। তাঁরা নদীয়ার (Nadia) থানাপাড়া এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার ব্যক্তিগত কাজে মুর্শিদাবাদের (Murshidabad) নওদায় গিয়েছিলেন নদিয়ার নারায়ণপুর-২ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী মতিরুল ইসলাম। ছেলের সঙ্গে দেখা করতে যান নদিয়ার তৃণমূল নেতা ( TMC ) মতিরুল ইসলাম (Matirul Islam) । তাঁর সঙ্গে ছিলেন এক নিরাপত্তারক্ষী-সহ দু’জন। তিনজন একটাই মোটরবাইকে করে ফিরছিলেন। অভিযোগ, মাঝ রাস্তায় অপেক্ষা করছিলেন দু*ষ্কৃতিরা। প্রথমে বাইক লক্ষ্য করে তাঁরা বোমা ছোড়ে। তিন আরোহী বাইক থেকে ছিটকে পড়লে একদম কাছে এসে তৃণমূলের পঞ্চায়েত প্রধানের স্বামীকে লক্ষ্য করে গুলি চালায় দু*ষ্কৃতিরা। ঘটনাস্থল থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলেও, শেষরক্ষা হয়নি।

 

Previous articleসুপ্রিম কোর্টে সংবিধান দিবসের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
Next articleসাতসকালে ধুন্ধুমার ধুপগুড়িতে, পরপর ৮ জনকে ছু*রির কো*প যুবকের