গুজরাটের নির্বাচনী সভায় পাথর! গুরুতর আহত নাবালক, বিজেপির বিরুদ্ধে তোপ আপ প্রধানের

গোপাল ইতালিয়া টুইট করে জানিয়েছেন, শনিবার রাতে সুরাটের কাটাগ্রাম এলাকার এক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখছিলেন তিনি। আর সেইসময় আচমকাই তাঁর জনসভায় পাথর ছোঁড়ে কয়েকজন বিজেপি সমর্থক। ঘটনায় এক নাবালক শিশু আহত হয়েছে।

হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন। ১ ডিসেম্বরই গুজরাটে প্রথম দফার নির্বাচন (Gujrat Assembly Election)। আর তার আগেই আম আদমি পার্টির (Aam Admi Party) নির্বাচনী জনসভাকে (Public Meeting) কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল পরিস্থিতি। এবার আপের নির্বাচনী জনসভায় পাথর ছোঁড়ার (Hurled Stones) অভিযোগ বিজেপির (BJP) বিরুদ্ধে। শনিবার এমনই অভিযোগ জানিয়েছেন গুজরাট আম আদমি পার্টির প্রধান গোপাল ইতালিয়া (Gopal Italia)। ঘটনায় এক নাবালক গুরুতর আহত (Critically Injured) হয়েছে বলে অভিযোগ।

গোপাল ইতালিয়া টুইট করে জানিয়েছেন, শনিবার রাতে সুরাটের (Surat) কাটাগ্রাম (Katagram) এলাকার এক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখছিলেন তিনি। আর সেইসময় আচমকাই তাঁর জনসভায় পাথর ছোঁড়ে কয়েকজন বিজেপি সমর্থক (BJP Supporter)। ঘটনায় এক নাবালক শিশু আহত হয়েছে। তিনি আরও অভিযোগ করেন, গত ২৭ বছর বিজেপি গুজরাটে কোনও কাজই করেনি। আর সেকারণেই তারা বুঝেছে এবারের নির্বাচনে জেতা তাঁদের কাছে অতটা সহজ হবে না। আর সেকারণেই বিজেপির কর্মী সমর্থকরা আপের জনসভায় পাথর ছুঁড়ে সভা ভণ্ডুল করতে চাইছে। কিন্তু এতে লাভের লাভ কিছুই হবে না। মানুষ সব পরিস্থিতির উপর নজর রাখছেন।

বিষয়টি নিয়ে মুখ খুলেছেন দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া (Deputy CM Manish Sisodia)। বিজেপিকে আক্রমণ করে তিনি টুইট করেন, গুজরাট এবং এমসিডি (MCD) হারানোর ভয়েই বিজেপি এসব করছে। অরবিন্দ কেজরিওয়ালের (Aravind Kejriwal) উন্নয়নমূলক কাজকে ভয় পেয়েই বিজেপির গুন্ডারা এসব করছে। এরপরই তিনি প্রশ্ন করেন, এসব করে বিজেপি কী প্রমাণ করতে চাইছে? আর মাত্র কয়েকটা দিন। বিজেপি আর বেশিদিন ক্ষমতায় থাকবে না জেনেই এসব করছে। গুজরাটের মানুষ তাদের সমস্ত অপকর্মের জবাব দেবে।

তবে এই প্রথম নয়, কয়েকদিন আগেও সুরাটের সরথানা এলাকায় বিজেপি ও আপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। দু’পক্ষের সংঘর্ষে একে অপরকে পাথর ছোড়ার অভিযোগে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ঘটনায় বেশ কয়েকজন আহত হন। পাশাপাশি একাধিক গাড়িতে ভাঙচুর চালানোরও অভিযোগ ওঠে৷

Previous articleজগদ্দলে ফের বিস্ফো*রণ, শ্যামনগরে উদ্ধার ৬টি বো*মা
Next articleজিনপিং প্রশাসনের কঠোর নীতি ! গৃহবন্দি অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে মৃত ১০, ক্ষোভে ফুঁসছে চিন