পার্থর হাতে থাকা তৃণমূলের সরকারি কর্মচারী ইউনিয়নের দায়িত্বে এলেন মানস ভুঁইয়া

আগামী ৪ ডিসেম্বর মৌলালী যুব কেন্দ্রে পঞ্চায়েত স্তরের সরকারি কর্মীদের নিয়ে প্রথম সম্মেলন করবেন মানস ভুঁইয়া। 

এসএসসি (SSC) এবং শিক্ষক নিয়োগ দুর্নীতি (SSC Scam)মামলায় আপাতত জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। দুর্নীতির অভিযোগ ও গ্রেফতারের পর তাঁকে যেমন মন্ত্রিত্ব থেকে সরানো হয়েছে, ঠিক তেমনই দলের সমস্ত পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এবার পার্থের জায়গায় তৃণমূলের (TMC) সরকারি কর্মচারী ইউনিয়নের দায়িত্বে নিয়ে আসা হল বর্ষীয়ান নেতা মানস ভুঁইয়াকে (Manas Bhuinyaa)।

আজ, মঙ্গলবার মানস ভুঁইয়া নিজেই একথা জানান। আগামী ৪ ডিসেম্বর মৌলালী যুব কেন্দ্রে পঞ্চায়েত স্তরের সরকারি কর্মীদের নিয়ে প্রথম সম্মেলন করবেন তিনি।
প্রসঙ্গত, অনেকটা সময় তৃণমূলের সরকারি কর্মচারী ইউনিয়নের মাথায় ছিলেন শুভেন্দু অধিকারী। ২০২০ সালে দল বদলে বিজেপিতে যোগ দেওয়ার পর এই ইউনিয়নের দায়িত্ব নিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। এবার দায়িত্বে এলেন অভিজ্ঞ মানস ভুঁইয়া।

এ প্রসঙ্গে মানস ভুঁইয়া বলেন,”৪ ডিসেম্বর পঞ্চায়েত বিষয়ক বৈঠকে থাকব। তবে এর আগে শুধু দলীয় স্তরে রাজনীতি করেছি। ফেডারেশনের কাজে সাহায্য করেছি, ট্রেড ইউনিয়নের মিটিংয়ে গিয়েছি। কিন্তু দায়িত্ব নিয়ে কোনও সাংগঠনিক কাজ করিনি। এ বার যখন সর্বোচ্চ নেতৃত্ব দায়িত্ব দিয়েছেন, আমার প্রথম কাজ হবে সক্রিয় সদস্যদের চিহ্নিত করা। তাঁরাই হবেন সংগঠনের হৃৎপিণ্ড।”

 

Previous articleনদী ভাঙন নিয়ে মাস্টারপ্ল্যান, প্রধানমন্ত্রীর কাছে সর্বদলীয় প্রতিনিধি দল যাচ্ছে রাজ্য থেকে
Next articleমিঠুন-দেব সহমত: কী বিষয়!