খেলা চলাকালীন মাঠেই বেটিং, প্রায় ৮৫০০ টাকার বাজি জিতলেন মেসি!

ম্যাচ চলাকালীন এই কাণ্ডে তাঁকে ফিফা বহিষ্কার করতে পারে কি না তা নিয়ে মশকরা করেন শেজনি। কিন্তু কী নিয়ে বাজি লড়েছিলেন তাঁরা? জিতলেনই বা কীকরে?

খেলা ঘিরে বেটিংচক্র। তা নিয়ে থানা-পুলিশ, আইন-আদালত কম হয়নি। নাম জড়িয়েছে তাবড় খেলোয়াড়দেরও। তাই বলে, খেলা চলাকালীন বিশ্বের প্রথম সারির ফুটবলার বাজি লড়ছেন! তাও আবার প্রতিপক্ষ দলের খেলোয়াড়ের সঙ্গে! এটাই ঘটেছে বুধবার মাঝ রাতে আর্জেন্টিনা-পোলান্ডের (Argentina- Poland) ম্যাচে। আর যাঁর দুজন বেটিং করেছেন আর্জেন্টিনার তারকা ফুটবলার লিয়োনেল মেসি (Leonel Messi) ও পোল্যান্ডের গোলরক্ষক ওজসিয়েক শেজনি।

ম্যাচ চলাকালীন এই কাণ্ডে তাঁকে ফিফা বহিষ্কার করতে পারে কি না তা নিয়ে মশকরা করেন শেজনি। কিন্তু কী নিয়ে বাজি লড়েছিলেন তাঁরা? জিতলেনই বা কীকরে?

সূত্রের খবর, প্রথমার্ধে ৩৬ মিনিটের মাথায় একটি পেনাল্টি পায় আর্জেন্টিনা। যেভাবে মেসির মুখের সামনে থেকে শেজনি বলটা সরিয়ে দেন, সেটা ফাউল বলেই মনে করেন রেফারি। পেনাল্টি হবে কি না নিশ্চিত হতে তিনি যখন দেখতে গিয়েছেন, সেই সময়ই মেসির সঙ্গে মাঠেই বাজি লড়েন পোলিশ গোলরক্ষক। বলেন, “১০০ ইউরোর অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৮৫০০ টাকা বেট- রেফারি কোনভাবেই পেনাল্টি দেবে না। কিন্তু মেসির কাছে বেট হেরে গিয়েছি।“ খেলা শেষে নিজেই জানান শেজনি।

বাজি হারলেও পেনাল্টি বাঁচান পোলিশ গোলরক্ষক। যদিও শেষ পর্যন্ত দু’টি গোল আর আকটাতে পারেননি শেজনি। ম্যাচ হারে পোলান্ড। তবে, বাজি হেরেও মেসিটে টাকা দেবেন না বলে জানিয়েছেন শেজনি। কৌতুক করে তিনি বলেন, “মেসির প্রচুর আছে। ওর ওই ১০০ ইউরোর কোনও প্রয়োজন নেই। আমি ওকে কোনও টাকা দেব না।”

তবে, মেসির পেনাল্টি বাঁচাতে ভাগ্য প্রয়োজন হয় বলে মত পোলিশ গোলরক্ষকের। এবারের বিশ্বকাপে ২টি পেনাল্টি বাঁচিয়ে ইতিমধ্যেই খবরে শেজনি।

 

 

Previous articleWeather Update : আচমকাই ‘ভ্যানিশ ‘ শীতের দাপট, কলকাতায় ঊর্ধ্বমুখী পারদ !
Next articleভারতে এসে চূড়ান্ত হেনস্থার শিকার কোরিয়ার তরুণী ইউটিউবার! মুম্বাইয়ে গ্রেফতার ২