সিবিআই-ইডি মামলায় বেল করাবে বলে টাকা তুলছে, শুভেন্দুকে উলঙ্গ করার হুঁশিয়ারি অভিষেকের

শুভেন্দুর বাড়ি থেকে ঢিলছোঁড়া দূরত্বে দাঁড়িয়ে টেন্ডার দুর্নীতি নিয়ে তাঁকেই নিশানা করে অভিষেক বলেন, "সবার সামনে উলঙ্গ করে দেবো। মানুষের সামনে যদি তোমাকে উলঙ্গ না করতে পারি, তবে আমি রাজনীতি ছেড়ে দেব।"

শুভেন্দু অধিকারীর পাড়ায় শনিবার ঐতিহাসিক জনসভা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন কাঁথি প্রভাত কুমার কলেজ মাঠের সভামঞ্চ থেকে শুভেন্দুকে তুলোধনা করলেন অভিষেক। বিরোধী দলনেতা যে কতটা দুর্নীতিবাজ, এদিন সেটা পরতে পরতে তার প্রমাণ দিয়ে গেলেন অভিষেক। সুর চড়িয়ে শুধু তীব্র আক্রমণ করাই নয়, শুভেন্দুর দুর্নীতির মুখোশ খুলে তাঁকে প্রকাশ্যে উলঙ্গ করার হুঁশিয়ারি দিলেন অভিষেক।

শুভেন্দুর বাড়ি থেকে ঢিলছোঁড়া দূরত্বে দাঁড়িয়ে টেন্ডার দুর্নীতি নিয়ে তাঁকেই নিশানা করে অভিষেক বলেন, “সবার সামনে উলঙ্গ করে দেবো। মানুষের সামনে যদি তোমাকে উলঙ্গ না করতে পারি, তবে আমি রাজনীতি ছেড়ে দেব।”

শুভেন্দুর টেন্ডার দুর্নীতি নিয়ে কার্যত এদিন বোমা ফাটান অভিষেক। এদিন কাঁথির সভায় অভিষেক বলেন, “২০১৫ সালে ১ কোটি ১৫ লাখ টাকার টেন্ডার বেরিয়েছিল। গার্লস হস্টেলের টেন্ডার হয়েছিল এই কলেজরই। ৮৫ লাখ টাকার বেশি পেমেন্টও হয়েছিল। কিন্তু তরুণিতা এন্টারপ্রাইজকে টেন্ডার ছাড়া অর্ডার দেওয়া হয়। একটা কনট্রাক্টর ও ইঞ্জিনিয়াকে দিয়ে নেক্সাস চালিয়েছে। একটা কন্ট্রাক্টরই সব জায়গায় কাজ পেয়েছে। ১৫ দিন সময় দিলাম। এই কলেজের মাঠেই ফের সভা হবে। তোমার খাতা তুমি নিয়ে আসবে, আমি আমার খাতা নিয়ে আসব। সবার সামনে উলঙ্গ করে দেব তোমায়।”

এরপরই অভিষেক প্রশ্ন তোলেন, “অনীশ ঘোষ, সরকারি কর্মচারী, তাঁর কী করে কোটি কোটি টাকার সম্পত্তি থাকতে পারে?”

এখানেই শেষ নয়। এদিন ফের বিনয় মিশ্রর সঙ্গে শুভেন্দুর কথোপকথনের অডিও ফাঁসের হুঁশিয়ারি দেন অভিষেক। তোপ দেগে তিনি বলেন, “এই অক্টোপাসের মাথা হচ্ছে শান্তিকুঞ্জ। হলদিয়ায় টাকা তোলা বন্ধ করে দিয়েছি।এখন সিবিআই, ইডি, এনআইএ-এর নাম করে বেল করিয়ে দেবে বলে টাকা তুলছে।”

আরও পড়ুন:অভিষেকের সভায় কারা ছিলেন, দেখে নিন এক নজরে!

 

 

Previous articleঅভিষেকের সভায় কারা ছিলেন, দেখে নিন এক নজরে!
Next articleডিসেম্বরে কিছুক্ষণের জন্য দরজা খুলে দেব: কাঁথির মঞ্চ থেকে ইঙ্গিতপূর্ণ বার্তা অভিষেকের