বিশ্বকাপের মাঝেই কি দেশে ফিরতে চেয়ে ছিলেন রোনাল্ডো? মুখ খুললেন CR7

এই নিয়ে ইতিমধ্যেই বিবৃতি দিয়েছে পর্তুগাল ফুটবল অ্যাসোসিয়েশন। এই ঘটনাকে মিথ্যা আখ্যা দিয়ে তীব্র বিরোধিতা করে পর্তুগিজ ফুটবল সংস্থা।

আগামিকাল থেকে শুরু হচ্ছে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল পর্ব। শনিবার মরক্কোর বিরুদ্ধে শেষ আটের লড়াইয়ে নামছে পর্তুগাল। তবে তার আগে সরগরম পর্তুগাল শিবির। আলোচনার কেন্দ্র বিন্দু দলের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং দলের কোচ ফের্নান্দো স‍্যান্টোস। বৃহস্পতিবার সকাল থেকেই একটি খবর ছড়িয়ে পড়ে যে সুইজারল্যান্ড ম্যাচের পর কোচ ফের্নান্দো স‍্যান্টোসের সঙ্গে বাদানুবাদের জেরে ব্যাগ গুছিয়ে দেশে ফিরে যেতে চেয়েছিলেন সিআরসেভেন। আর এই খবরটি করে পর্তুগালেরই এক সংবাদমাধ্যম। এই নিয়ে ইতিমধ্যেই বিবৃতি দিয়েছে পর্তুগাল ফুটবল অ্যাসোসিয়েশন। এই ঘটনাকে মিথ্যা আখ্যা দিয়ে তীব্র বিরোধিতা করে পর্তুগিজ ফুটবল সংস্থা। আর এবার এই নিয়ে মুখ খুললেন রোনাল্ডোও। বললেন, তাঁদের দলকে ভাঙার চেষ্টা করছে কেউ কেউ।

এদিন বিকেলে ওই সংবাদের বিরোধিতা করে রোনাল্ডো সোশ্যাল মিডিয়ায় লেখেন, “বাইরের কিছু কিছু শক্তি একটা ঐক্যবদ্ধ দলকে ভেঙে দেওয়ার চেষ্টা করছে। তবে এই দলটা বাইরের কোনও শক্তিকে ভয় পায় না। স্বপ্ন পূরণ করার জন্য শেষ পর্যন্ত এই দলটা চেষ্টা করে যাবে! আমাদের উপর বিশ্বাস রাখুন।”

এই নিয়ে পর্তুগাল ফুটবল অ্যাসোসিয়েশন একটি বিবৃতি দিয়ে বলেছেন, “গত বৃহস্পতিবার একটি খবর প্রকাশিত হয়েছে। সেখানে বলা হয়েছে যে, জাতীয় দলের কোচ ফের্নান্দো স্যান্টোসের সঙ্গে কথোপকথনের সময় নাকি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জাতীয় দল ছাড়ার হুমকি দিয়েছেন। আমরা জানিয়ে দিতে চায় যে, জাতীয় দলের অধিনায়ক রোনাল্ডো কোনও সময়েই জাতীয় দল ছাড়ার হুমকি দেয়নি। রোনাল্ডো জাতীয় দল এবং দেশের সেবায় প্রতিদিন একটি অনন্য রেকর্ড তৈরি করে, যা অবশ্যই সম্মান করা উচিত। জাতীয় দলের প্রতি তাঁর দায়বদ্ধতা প্রশ্নাতীত। পর্তুগালের জার্সিতে সব চেয়ে বেশি ম্যাচ খেলা ফুটবলার আবার দেখিয়েছে যে ও প্রথম দিন থেকেই জাতীয় দল, খেলোয়াড়, কোচ এবং এফপিএফের প্রতি সম্পূর্ণ দায়বদ্ধ। এই বিশ্বকাপে পর্তুগালকে শ্রেষ্ঠ দল হিসাবেই দেখতে চায় ও। বিশ্বকাপ জেতাই লক্ষ‍্য ওর। আর এটা আমাদের দলের সবারই লক্ষ‍্য। আর সবাই সেই লক্ষ‍্যেই বদ্ধপরিকর।”

আরও পড়ুন:জয়ের হ‍্যাটট্রিক বাগানের, জামশেদপুরকে ১-০ গোলে হারাল ফেরান্দোর দল

 

Previous articleইয়াসিনকে নিয়ে দলের অবস্থান স্পষ্ট করলেন কুণাল ঘোষ
Next articleArvind Kejriwal : রাষ্ট্রীয় দল হিসেবে আম আদমি পার্টির আত্মপ্রকাশ, টুইট করলেন কেজরিওয়াল