আজ থেকে শুরু এমপি কাপ

আজ থেকে শুরু হচ্ছে ডায়মন্ড হারবার এমপি কাপ ২০২২। ৩০ ডিসেম্বর ফাইনাল। প্রতিযোগিতার প্রধান উদ্যোক্তা তথা স্থানীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ডায়মন্ড হারবারের এসডিও গ্রাউন্ডে বিকেল ৫টায় শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। এর পরই প্রথম ম্যাচে মুখোমুখি হবে ডায়মন্ড হারবার এবং বজবজ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আকর্ষণ খ্যাতনামা সংগীতশিল্পী হানি সিং। এছাড়াও উপস্থিত থাকবেন আরও বিশিষ্ট অতিথিরা। প্রতিবারের মতো এবারও প্রতিযোগিতা ঘিরে উৎসাহ তুঙ্গে।

ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের বিভিন্ন পুর ও ব্লক এলাকার ১২৮টি দল নিয়ে এমপি কাপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। লিগ কাম নক আউট ফরম্যাটেই হবে প্রতিযোগিতা। ডায়মন্ড হারবার এলাকায় মোট ১৫টি মাঠ বাছা হয়েছে ম্যাচ আয়োজনের জন্য। এবারও আকর্ষণীয় পুরস্কারমূল্য থাকছে চ্যাম্পিয়ন, রানার্স এবং তৃতীয় স্থানাধিকারী দলের জন্য। এছাড়াও ম্যাচের সেরা, টুর্নামেন্টের সেরাদের জন্যও থাকছে বিশেষ পুরস্কার।

অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের উদ‍্যোগেই শুরু হয়েছিল এমপি কাপ ফুটবল প্রতিযোগিতা। প্রথম বছর থেকেই তা বাংলা জুড়ে দারুণ সাড়া ফেলে। মাঝে অতিমারির কারণে দু’বছর প্রতিযোগিতা আয়োজন করা সম্ভব হয়নি। তবে গত বছর থেকে ফের জমজমাট ডায়মন্ড হারবার এমপি কাপ।

 

Previous articleআপনি কি টেট পরীক্ষার্থী ? তাহলে এই প্রতিবেদন আপনাকে পড়তেই হবে!
Next articleডিসেম্বর নিয়ে ফের ডিগবাজি শুভেন্দুর, ১২, ১৪, ২১ তারিখ নিয়ে হাস্যকর ব্যাখ্যা!