বিতর্কিত মন্তব্য ওন্দার বিধায়কের, ‘পাগলের প্রলাপ’ বলছে তৃণমূল

বিধায়কের ওই বক্তব্যকে ‘পাগলের প্রলাপ’ বলে কটাক্ষ করেছেন তৃণমূলের বাঁকুড়া জেলা নেতৃত্ব।

তৃণমূল নেতাদের গাছে বেঁধে রাখার নিদান দিলেন বাঁকুড়ার ওন্দা বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক অমরনাথ শাখা।আর এই মন্তব্য করে তিনি বিতর্কে জড়ালেন।কী বলেছেন বিজেপি বিঝায়ক ? আবাস যোজনার সমীক্ষকদের পিছনে তৃণমূল নেতাদের ঘোরাফেরা করতে দেখলে তাঁদের বেঁধে রাখতে বলেছেন অমরনাথ। আর তা নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। বিধায়কের ওই বক্তব্যকে ‘পাগলের প্রলাপ’ বলে কটাক্ষ করেছেন তৃণমূলের বাঁকুড়া জেলা নেতৃত্ব।

শনিবার সন্ধ্যায় বাঁকুড়ার ওন্দা ব্লকের দলদলি গ্রামে দলীয় কর্মীদের নিয়ে বৈঠকে বক্তৃতা করতে গিয়ে তিনি বলেন, ‘‘আইসিডিএস কর্মী এবং সরকারি কর্মীরা যেখানে সমীক্ষা করছেন সেখানে তৃণমূল নেতাদের ঘোরাফেরা করতে দেখলে দড়ি দিয়ে তাঁদের গাছে বেঁধে রাখবেন। রাজ্যবাসীর কাছে আমার অনুরোধ। যদি আপনারা তাঁদের গাছে বেঁধে রাখেন তা হলে দেখবেন প্রকৃত প্রাপকরা ওই যোজনায় বাড়ি পাচ্ছেন। আর যাঁরা প্রাপক নন তাঁরা বাড়ি পাবেন না।’’

পরে অবশ্য উপস্থিত দলীয় কর্মীদের অমরনাথ নির্দেশ দেন, ‘‘আপনারা গ্রামের বাড়ি বাড়ি ঘুরে দেখুন। চাকরি এবং বাড়ি থাকা সত্বেও কে কে বাড়ি পাচ্ছেন, তাঁদের তালিকা তৈরি করে আমাদের হাতে দিন। তার পর আমরা যথাযথ ব্যবস্থা নেব।’’তৃণমূলের বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি দিব্যেন্দু সিং মহাপাত্র বলেন, পাগলের প্রলাপ বকছেন ওই বিধায়ক। তিনি এই বিষয়ে কিছু জানেন না বলেই এমন কথা বলছেন। তৃণমূল চায় গরিব মানুষ যেন আবাস যোজনায় বাড়ি পান। সে জন্যই রাজ্য জুড়ে সমীক্ষা শুরু হয়েছে।উনি না জেনে এসব আলটপকা মন্তব্য করছেন ।

 

Previous articleFIFA WC 2022 : ব্রাজিলকে বিয়ে আর্জেন্টিনার, গাঁটছড়ার পরেই বড় ধাক্কা !
Next articleদ্বিশতরান করেও আক্ষেপ যাচ্ছে না ঈশানের, দরন্ত ইনিংস দেখে ঈশানকে শুভেচ্ছা রোহিতের