মমতা -অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মীদের দমিয়ে রাখা যাবে না: বাদুড়িয়ায় জ্যোতিপ্রিয় মল্লিক

উঃ চব্বিশ পরগনা জেলার, বাদুড়িয়া বিধানসভা তৃণমূল কংগ্রেসের পরিচালনায় স্বর্গীয় তুষার সিং এঁর স্মরণে শনিবার রক্তদান কর্মসূচি ও বস্ত্রাদী বিতরণ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য হারে।

উক্ত রক্তদান শিবিরে, রাজ্যের বন ও অচিরাচরিত শক্তি দপ্তরের মন্ত্রী শ্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন বিজেপি নেতৃত্বরা অভিষেক আতঙ্কে ভুগছে,তাই তাদের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন চিহ্ন তুলে ধরে, তিনি বলেন অবিলম্বে ওদের চিকিৎসার প্রয়োজন। তিনি বলেন বিজেপি ডুবন্ত জাহাজে পরিণত হয়েছে,যে কোন উপায় অবলম্বন করে ক্ষমতায় টিকে থাকার পথ তৈরি করছে। কিন্তু বাংলার মানুষ যেভাবে তাদের বর্জন করেছে ঠিক তেমনি আগামী দিনে ভারত থেকে তাদের বিতাড়িত করবে মমতা বন্দ্যোপাধ্যায়-অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে মা মাটি মানুষের জনগণ। তিনি বলেন সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেস সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিজেপির নেতারা রাজনৈতিক কৌশলে পেরে উঠতে না পেরে ইডি,সিবিআই এর ভয় দেখিয়ে তৃণমূল কংগ্রেসকে দমিয়ে রাখার যতই চেষ্টা করবে ততই সমৃদ্ধ হবে তৃণমূল কংগ্রেস। একই সঙ্গে তিনি বলেন অভিষেক আতঙ্কে বিজেপির নেতারা হতাশাগ্রস্ত হয়ে পড়ছে।৩৪ বছরের ছেলে প্রিয় অভিষেক বন্দোপাধ্যায়ের সঙ্গে লড়াইয়ে পেরে উঠছে না, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কি লড়াই করবে বিজেপি?

মন্ত্রীসভার সদস্য রথীন ঘোষের কথায় তৃণমূল কংগ্রেস কর্মীরা যেভাবে উন্নয়নকে সামনে রেখে মানুষের পাশে গিয়ে দাঁড়ায় তা অন্য কোন দলে দেখা যায় না। দমকল মন্ত্রী সুজিত বোস আয়োজক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি ভবিষ্যতে তৃণমূল কংগ্রেস কর্মীদের পাশে জনগনের উপস্থিতি বহুলাংশে বাড়বে।সেচ ও জলপথ মন্ত্রী শ্রী পার্থ ভৌমিক উজ্জীবিত বক্তব্য রাখে উপস্থিত জনতার উদ্দেশ্যে,তার বক্তব্যের মধ্যে একাধিকবার বিজেপিকে আক্রমণ করার পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়,অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যেভাবে বাংলায় সুশাসনের স্থাপিত হয়েছে তাকে টিকিয়ে রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে মা মাটি মানুষের জন্য এগিয়ে আসার আহ্বান তিনি রাখেন।

জেলা তৃণমূল কংগ্রেসের লড়াকু মুখ তথা পঃবঃ তৃণমূল মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশনের রাজ্য সভাপতি ও জেলা পরিষদের কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ দাবি করে বিজেপি একটি ভন্ড রাজনৈতিক দল যাদের নির্দিষ্ট কোন ইস্যু নেই কেবলমাত্র ধর্মীয় ইস্যুকে পাথেও করে ভোটের তরি পার হতে চায়,কিন্তু বাংলার সুশিক্ষিত মানুষ কখনই বিজেপির পাতা ফাঁদে পা দেবে না বলে তিনি আশা ব্যক্ত করেন।

উক্ত রক্তদান কর্মসূচিতে বিশেষ ভাবে বক্তব্য রাখেন বিধানসভায় সরকার পক্ষের মুখ্য সচেতক শ্রী নির্মল ঘোষ, বিধায়ক শ্রী নারায়ন গোস্বামী, হাজী নূরুল ইসলাম, বিশ্বজিৎ দাস,সপ্তর্ষী ব্যানার্জী, বসিরহাট সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি শ্রী সরোজ ব্যানার্জি, বসিরহাট পৌরসভার চেয়ারম্যান দীপঙ্কর ভট্টাচার্য, বসিরহাট পৌরসভার চেয়ারম্যান অদিতি মিত্র,সমিক রায় অধিকারী সহ অন্যান্যরা।
সমগ্ৰ অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিল জেলা পরিষদের কর্মাধ্যক্ষ বুরহানুল মুকাদ্দিম।

আরও পড়ুন- শুরু হল এমপি কাপ, উদ্বোধনী ম‍্যাচে বজবজকে হারাল ডায়মন্ড হারবার

Previous articleশুরু হল এমপি কাপ, উদ্বোধনী ম‍্যাচে বজবজকে হারাল ডায়মন্ড হারবার
Next article‘পুরুষ কথা’ এবং ‘INDIA’S SONS’ কে একসূত্রে গাঁথলো অভিযান ওয়েলফেয়ার অ্যান্ড চ্যারিটেবল ট্রাস্ট