অনশনে অনড় কলকাতা মেডিক্যাল কলেজের আন্দোলনরত পড়ুয়ারা, মঙ্গলে আলোচনা

ছাত্র সংসদের নির্বাচনের দাবিতে প্রথমে মেডিক্যাল কলেজে কর্তৃপক্ষকে ঘেরাও করা হলেও, পরে তুলে নেওয়া হয়। কিন্তু তার পরের দিনই অনির্দিষ্টকালের জন্য অনশন শুরু করেন বিক্ষোভকারীদের একাংশ।

কলকাতা মেডিক্যাল কলেজে (Calcutta Medical College) অব্যাহত অনশন আন্দোলন (Hunger Strike)। শনিবার, সন্ধেয় আন্দোলনকারী এবং স্বাস্থ্যসচিবের মধ্যে আলোচনা হয়। কিন্তু তাতেও সমাধান সূত্র মেলেনি। জট কাটাতে মঙ্গলবার স্বাস্থ্যভবনে ফের বৈঠক হবে।

ছাত্র সংসদের নির্বাচনের দাবিতে প্রথমে মেডিক্যাল কলেজে কর্তৃপক্ষকে ঘেরাও করা হলেও, পরে তুলে নেওয়া হয়। কিন্তু তার পরের দিনই অনির্দিষ্টকালের জন্য অনশন শুরু করেন বিক্ষোভকারীদের একাংশ। অধ্যক্ষ বারবার আলোচনার জন্য আহ্বান করা হলেও, তাতে সাড়া দিচ্ছেন না আন্দোলনকারীরা।

২২ ডিসেম্বরই ছাত্র সংসদ নির্বাচন করাতে হবে বলে ফের দাবি করেছেন আন্দোলনরত পড়ুয়ারা। পড়ুয়াদের হেনস্থাকারী চিকিৎসক-অধ্যাপকের শাস্তি দাবিও জানিয়েছেন আন্দোলনকারীরা। শনিবার রাতে অনশন মঞ্চে হাজির হন স্বাস্থ্য দফতরের কর্তারা। আন্দোলনকারী এবং স্বাস্থ্যসচিবের মধ্যে আলোচনা হলেও এখনও মেলেনি সমাধান সূত্র। জট কাটাতে মঙ্গলবার স্বাস্থ্যভবনে বৈঠকে।

Previous articleKolkata : বাবুঘাটেই হবে গঙ্গারতি ! চলছে চূড়ান্ত প্রস্তুতি
Next articleঋষভ পন্থ বনাম কৌশিকী চক্রবর্তী ! ক্রিকেটারের উপর মেজাজ হারালেন শিল্পী