ট্যাংরায় রাবার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড! ঘটনাস্থলে দমকল

ট্যাংরায় বিধ্বংসী অগ্নিকাণ্ড! দাউ দাউ করে আগুন জ্বলছে আগুন। ঘটনাস্থলে রয়েছে দমকলের ১০টি ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে তারা। অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে ট্যাংরা থানার পুলিশ। খবর দেওয়া হয়েছে বিপর্যয় মোকাবিলা বাহিনীকেও।

আরও পড়ুন:“তৃণমূলের কেউ ক্ষতি করতে পারবে না”, ইঙ্গিতপূর্ণ মন্তব্য পার্থর

জানা গেছে, সোমবার সকাল ১১টা নাগাদ আচমকাই ট্যাংরায় রাবার কারখানায় আগুন লাগার ঘটনা ঘটে। এলাকাটি ঘিঞ্জি ও ঘনবসতিপূর্ণ হওয়ায় দমকলকে আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ বেগ পেতে হচ্ছে। প্রাথমিকভাবে স্থানীয়রাও আগুন নেভানোর কাজে হাত লাগায়। কিন্তু কারখানায় দাহ্যবস্তু থাকায় ও হাওয়ার জেরে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ। আশেপাশের এলাকা ঘনবসতিপূর্ণ হওয়ায় এলাকাবাসীদের অন্যত্র সরানোর ব্যবস্থা করা হচ্ছে। প্রাথমিকভাবে বিধ্বংসী আগুনকে ‘অ্যারেস্ট’ করতে চাইছে দমকল আধিকারিকরা। আগুন নিয়ন্ত্রণে আনতে পরে দমকলের আরও ইঞ্জিন আনা হতে পারে বলে জানা গেছে।

আগুন লাগার কারণ নিয়ে এখনও কিছু জানা যায়নি। তবে প্রাথমিকভাবে দমকল আধিকারিকরা মনে করছেন, শর্টসার্কিটের জেরে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে অগ্নিকাণ্ডের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনায় যাতে বড় কোনও অঘটন না হয়, তার জন্য স্থানীয়দের অন্যত্র সরানোর ব্যবস্থা করা হচ্ছে। কারখানার ভেতরে কেউ আটকে রয়েছে কিনা, তাও দেখা হচ্ছে।

 

Previous article“তৃণমূলের কেউ ক্ষতি করতে পারবে না”, ইঙ্গিতপূর্ণ মন্তব্য পার্থর
Next articleসেমিফাইনালে আর্জেন্তাইনদের রুখতে ডিসিপ্লিনড ফুটবল খেলতে চান ক্রোয়েশিয়ানরা