শীতের রাতে কোচবিহারে ‘শুট*আউট’!গুলি*বিদ্ধ অবস্থায় চিকিৎসাধীন ২

শীতের রাতে গুলির শব্দে কেঁপে উঠল কোচবিহার। বৃহস্পতিবার রাতে জেলার বাবুরহাটে ঘটল ‘‌শুটআউট’–এর ঘটনা‌। এই গুলি চালানোর জেরে আহত হয়েছেন দুই যুবক। তাঁদের হাসপাতালে ভর্তি করতে হয়েছে। অভিযোগ, মত্ত অবস্থায় বাবুরহাট বাজারে হঠাৎ গুলি চালায় এক যুবক। অন্তত ৫ রাউন্ড গুলি চালানোর অভিযোগ উঠেছে মত্ত যুবকের বিরুদ্ধে। যদিও অভিযুক্ত যুবক পলাতক। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

আরও পড়ুন:সোনারপুর শুটআউট! পুলিশের জালে মূলচক্রী দীপ, বাকি ৫ অভিযুক্তের খোঁজে জারি তল্লাশি

স্থানীয় সূত্রে খবর, নেশাগ্রস্ত অবস্থায় দেবব্রত আচার্য (বান্টি) নামে এক যুবক বাবুরহাট বাজারে এসে হঠাৎই ৫ রাউন্ড গুলি চালায়। সেই গুলিতে স্থানীয় দুই ব্যবসায়ী মনতোষ সিং এবং বিমল কর্মকার গুরুতর আহত হন। তাঁদের পায়ে গুলি লেগেছে। তখন সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়ণ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কোচবিহার কোতোয়ালি থানার বিশাল পুলিশ বাহিনী।অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে তারা।

পুলিশ সূত্রের খবর, গুলিবিদ্ধ দুই যুবকের নাম মনতোষ সিং এবং বিমল কর্মকার। কোচবিহারের বাবুরহাট এলাকারই এই বাসিন্দা বান্টি মদ্যপ অবস্থায় এসে তাঁদের উপর অতর্কিতে গুলি চালায়। তবে লক্ষ্য সঠিক না হওয়ায় মনতোষ ও বিমলের পায়ে গুলি লাগে। তারপরই এলাকা ছেড়ে পালিয়েছে বান্টি। তার খোঁজ চলছে।
চিকিৎসাধীন অবস্থায় মনতোষ পুলিশকে জানিয়েছেন, জানান, তাঁর এবং বিমলের পাশাপাশি দোকান রয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা নাগাদ তাঁরা দোকান বন্ধ করে দাঁড়িয়ে কথা বলছিলেন। হঠাৎ করেই বান্টি এসে এলোপাতাড়ি গুলি ছোড়ে। তাঁরা বরাতজদোরে প্রাণে বেঁচে যান। তাঁদের পায়ে গুলি লাগে। তারপর তাঁরা চিৎকার করলে পালিয়ে যায় বান্টি। আর বিমল কর্মকার বলেন, ‘‌কেন আমাদের গুলি চালাল জানি না।

Previous articleস্ত্রী বিবাহবহর্ভূত সম্পর্কে আবদ্ধ! ‘প্রেমিক’-এর যাবতীয় তথ্যের দাবি, আর্জি খারিজ আদালতের
Next articleকোচবিহারে শুট*আউটের ঘটনায় গ্রেফতার ৩