Narendrapur: তরুণীকে বেহুঁশ করে ধ*র্ষণ, খু*নের চেষ্টা! পলাতক হবু স্বামী ও দেওর

নির্যাতিতার অভিযোগ, বেশ কয়েক মাস আগে সাবির শেখের সঙ্গে তাঁর বিয়ে ঠিক হয়েছিল। অভিযোগ, বিয়ের আগে নির্যাতিতার নামে বিভিন্ন জায়গা থেকে লক্ষাধিক টাকার ঋণ নিয়েছিল সাবির। হবু স্ত্রীকে মেরে ফেললে সেই ঋণ আর শোধ করতে হবে না এই কথা ভেবে তাঁকে খু*নের পরিকল্পনা করা হয়।

তরুণীকে বেহুঁশ করে ধর্ষণের অভিযোগ স্বামী ও দেওরের বিরুদ্ধে। তবে শুধু ধর্ষণই নয়, পাশবিক অত্যাচারের পর তাঁকে প্রাণে মারার চেষ্টা করে অভিযুক্তরা (Accused)। পরে মৃত্যু নিশ্চিত করতে তরুণীর শরীরে একাধিকবার সিগারেটের ছেঁকাও দেওয়ার অভিযোগ উঠেছে। পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা ও অভিযুক্তরা মুর্শিদাবাদের (Murshidabad) বাসিন্দা। তবে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার নরেন্দ্রপুর থানা (Narendrapur Police Station) এলাকায়। শুক্রবার নরেন্দ্রপুরের নতুনহাট এলাকায় বিবস্ত্র ও সংজ্ঞাহীন অবস্থায় তরুণীকে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে নরেন্দ্রপুর থানার পুলিশ তাঁকে উদ্ধার (Rescue) করে হাসপাতালে (Hospital) ভর্তি করে।

নির্যাতিতার অভিযোগ, বেশ কয়েক মাস আগে সাবির শেখের সঙ্গে তাঁর বিয়ে ঠিক হয়েছিল। অভিযোগ, বিয়ের আগে নির্যাতিতার নামে বিভিন্ন জায়গা থেকে লক্ষাধিক টাকার ঋণ নিয়েছিল সাবির। হবু স্ত্রীকে মেরে ফেললে সেই ঋণ আর শোধ করতে হবে না এই কথা ভেবে তাঁকে খুনের পরিকল্পনা করেছিল সাবির। তার জন্য তাঁকে প্রথমে বাড়ি থেকে ডাকে সাবির। তারপর ঘুরতে যাওয়ার নাম করে ট্রেনে ওঠে। সেখানে খাবারের সঙ্গে কিছু মিশিয়ে হবু স্ত্রীকে বেহুঁশ করে দেয় সাবির।

পরে শিয়ালদহে (Sealdah) ট্রেন ঢোকার পর নির্যাতিতার জ্ঞান ফিরলে আবার তাঁকে বেঁহুশ করে দেয় অভিযুক্তরা। নির্যাতিতার অভিযোগ, হবু স্বামী ও দেওর মিলে তাঁকে ধর্ষণ করে। এরপর অচেতন ও নগ্ন অবস্থায় নরেন্দ্রপুর থানা এলাকার নতুনহাটে রাস্তার পাশে ফেলে দেওয়া হয়। ইতিমধ্যে নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই পলাতক দুই অভিযুক্ত। তাঁদের খোঁজে জারি রয়েছে তল্লাশি।

 

 

Previous articleএবার গ্রুপ-সি নিয়োগ দুর্নীতি মামলায় CBI হেফাজতে সুবীরেশ ভট্টাচার্য
Next articleআগামিকাল বিশ্বকাপের ফাইনালে আর্জেন্তিনা বনাম ফ্রান্স, মহারণের জন‍্য প্রস্তুত দুই শিবির