বাংলার নাবালিকাকে বিহারে বিক্রি ! কাঠগড়ায় উত্তরপ্রদেশের যুবক

বিহার পুলিশের (Bihar Police) সাহায্য নিয়ে গোপালগঞ্জের একটি হোটেলে থেকে অভিযুক্ত শিবপ্রসাদকে গ্রেফতার করা হয়। পাশাপাশি নাবালিকা ছাত্রীকেও উদ্ধার করা হয় বলে জানা যায়।

ফের নারী পাচারের (Women trafficking)ছক আর তাতেই নাম জড়াল বিজেপি (BJP) শাসিত যোগী (Adityanath Yogi)রাজ্যের । এবার টার্গেট বাংলার মেয়ে। সোশ্যাল মিডিয়ায় (Social Media)বন্ধুত্ব করে নাবালিকা স্কুল ছাত্রীকে বিহারে (Bihar)বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের (Uttarpradesh)বাসিন্দা শিবপ্রসাদের বিরুদ্ধে। এক নাচের দলের কাছে নাবালিকাকে বিক্রি করা হয় বলে পুলিশ সূত্রে খবর। গত এক মাস ধরে নিখোঁজ ছিল মাটিয়ার ওই নাবালিকা (Minor)। মোবাইল ট্র্যাক করে বিহারে তাঁর খোঁজ পায় পুলিশ।নাবালিকাকে (Minor)ভুল বুঝিয়ে বিহারে নিয়ে গিয়ে একটি হোটেলে আটকে রেখে নাচের জন্য বাধ্য করা হয় বলে অভিযোগ।

একমাস আগে বসিরহাটের (Basirhat Case) মাটিয়া কেদুয়া গ্রামে এক নাবালিকা স্কুল ছাত্রীর পরিবার তাঁদের বাড়ির মেয়ের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না বলে মাটিয়া থানায় অভিযোগ দায়ের করে। একটি ফোনের সূত্র ধরে পুলিশ জানতে পারে যে নিখোঁজ ছাত্রী বিহারে রয়েছে। পুলিশ সূত্রে জানা যায় একমাস আগে সোশ্যাল মিডিয়ায় নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে উত্তরপ্রদেশের এক যুবকের সম্পর্ক তৈরি হয়। সেই সুযোগ নিয়ে ওই নাবালিকাকে বিয়ে প্রতিশ্রুতি দেয়। বিহার পুলিশের (Bihar Police) সাহায্য নিয়ে গোপালগঞ্জের একটি হোটেলে থেকে অভিযুক্ত শিবপ্রসাদকে গ্রেফতার করা হয়। পাশাপাশি নাবালিকা ছাত্রীকেও উদ্ধার করা হয় বলে জানা যায়। রবিবার শিবপ্রসাদকে বসিরহাট আদালতে (Basirhat Court) তোলা হলে বিচারক তাঁকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বলে খবর ।

 

Previous articleপ্রধানমন্ত্রী আবাস যোজনার তালিকায় নিশীথ প্রামাণিকের বাবার নাম!
Next articleআসানসোল পদপিষ্ট কাণ্ড! মৃ*তদের পরিবারের পাশে তৃণমূলের প্রতিনিধি দল