অনুষ্টুপের ব‍্যাটে ভর করে দিনের শেষে বাংলার রান সংখ‍্যা ৯ উইকেট হারিয়ে ৩১০

ক্রিজে রয়েছেন অনুষ্টুপ এবং ইশান পোড়েল। ১৫৯ রানে অপরাজিত অনুষ্টুপ। ৬ রানে অপরাজিত ইশান।

উত্তরপ্রদেশকে হারিয়ে মঙ্গলবার রঞ্জিট্রফির পরবর্তী ম‍‍্যাচে নামে বাংলা। মনোজ তিওয়াড়িদের প্রতিপক্ষ হিমাচল প্রদেশ। অনুষ্টুপ মজুমদারের দুরন্ত ইনিংসে ভর করে প্রথম দিনের শেষে ৯ উইকেট হারিয়ে ৩১০ রান বাংলার। ক্রিজে রয়েছেন অনুষ্টুপ এবং ইশান পোড়েল। ১৫৯ রানে অপরাজিত অনুষ্টুপ। ৬ রানে অপরাজিত ইশান।

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় হিমাচল প্রদেশ। প্রথমে ব‍্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় মনোজ তিওয়াড়ির দল। ১১ রান করে আউট হন অভিষেক দাস। কৌশিক ঘোষ করেন ৪ রান। সুদীপ ঘরামি করেন ৫ রান। মনোজ তিওয়াড়ি করেন ৩ রান। দলকে সামাল দেন অনুষ্টুপ। অনুষ্টুপকে সঙ্গত দেন শাহবাজ আহমেদ। ১৫৯ রানে অপরাজিত অনুষ্টুপ। অনুষ্টুপ ইনিংস সাজিয়েছেন ২১টি চার এবং দুটি ছয় দিয়ে। শাহবাজ করেন ৪৯ রান। ৩৪ রান করেন আকাশদীপ। হিমাচল প্রদেশের হয়ে তিন উইকেট নেন সিদ্ধার্থ শর্মা। একটি করে উইকেট নেন ঋষি ধাওয়ান এবং কে ডি সিং।

বাংলার হয়ে দুরন্ত ইনিংস খেলে অনুষ্টুপ বলেন,” আমি দলের জন্য খেলতে পেরে খুশি। কিন্তু কাজ এখনও শেষ হয়নি। আমরা আগামিকাল সকালে যত বেশি পারবো রান যোগ করব এবং এটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। শাহবাজ এবং আকাশদীপ খুবই ভালো খেলেছেন এবং আমায় সাহায্য করেছেন।”

 

Previous articleবেআইনি নিয়োগ প্রমাণ হলে সঙ্কটে ৩০,০০০ চাকরি! পর্ষদকে খতিয়ে দেখার নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের
Next articleসেজে উঠছে অ্যালেন পার্ক, সেলফি আর ভিডিও কলে চেনা ছন্দে কলকাতা