টোটো চালকের আড়ালে শিলিগুড়িতে এসটিএফের জালে পাক গুপ্তচর

তদন্তে নেমে গোয়েন্দারা গুড্ডু কুমারের মোবাইলের টাওয়াল লোকেশন ট্র্যাক করে তাকে গ্রেফতার করা হয়। এরপর জলপাইগুড়ি আদালতে তোলা তাকে ১৪ দিন এসটিএফ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক

শিলিগুড়ি থেকে এক যুবক সেনাবাহিনী সম্পর্কিত তথ্য শত্রুদেশে পাচার করছে। দিল্লির গোয়েন্দাদের সেই রিপোর্টের উপর ভিত্তি করে শিলিগুড়ির ভরতনগর এলাকা থেকে এক যুবককে গ্রেফতার করল এসটিএফ। ধৃত যুবকের বাড়ি বিহারের পূর্ব চম্পারণে। নাম গুড্ডু কুমার। অভিযোগ, শিলিগুড়ি থেকে সেনার গতিবিধির খবর সে পাচার করত পাকিস্তানে। টোটো চালকের ছদ্মবেশে সে তথ্য পাচার করত সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে।

আরও পড়ুন:বিধ্বংসী আগুনে জতুগৃহ শিলিগুড়ির বস্তি

তদন্তে নেমে গোয়েন্দারা গুড্ডু কুমারের মোবাইলের টাওয়াল লোকেশন ট্র্যাক করে তাকে গ্রেফতার করা হয়। এরপর জলপাইগুড়ি আদালতে তোলা তাকে ১৪ দিন এসটিএফ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। ধৃত গুড্ডুর কাছ থেকে বেশকিছু গুরুত্বপূর্ণ নথিও উদ্ধার হয়েছে। তাকে জেরা করে রহস্যের গভীরে পৌঁছতে চান তদন্তকারীরা।

এসটিএফের তরফে দাবি, গুড্ডু কুমারের বিহারের চম্পারণের বাসিন্দা। বর্তমানে শিলিগুড়ির একটি ভাড়া বাড়িতে থাকত। তবে কী তথ্য কোথায় পাচার করা হয়েছে, কাকে পাচার করা হয়েছে তা জানার জন্য রিমান্ডে নেওয়া হয়েছে।

Previous articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleচিনের করোনার উপরূপের সন্ধান মিলল ভারতেও! আক্রান্ত ৪