Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) আট মাসের জেল জীবনে দু’বার খুনের হুমকি পেয়েছেন বরিস বেকার। সম্পত্তি গোপন করা এবং কর ফাঁকি দেওয়ার অপরাধে আড়াই বছরের জেল হয়েছিল বেকারের। আট মাস জেলে কাটানোর পর গত সপ্তাহে ছাড়া পেয়েছেন তিনি। মুক্ত হওয়ার পর জানিয়েছেন জেল জীবনের অভিজ্ঞতা।

২) ফাইনালে আর্জেন্তিনার বিরুদ্ধে দু’গোলে পিছিয়ে পরে দু’গোলে সমতা ফেরায় ফ্রান্স। দু’গোলে পিছিয়ে পড়েও হাল ছাড়েননি এমবাপে। প্রথমার্ধের পর সাজঘরে গিয়ে সতীর্থদের উদ্দীপ্ত করতে বক্তব্য রাখেন তিনি।

৩) ফাইনালের আগের দিন স্ত্রীকে বিশেষ পাঠিয়ে ছিলেন ডি মারিয়া। ফাইনালে আগের দিন ডি মারিয়া স্ত্রীকে লিখেছিলেন, ‘‘আমি বিশ্বচ্যাম্পিয়ন হতে যাচ্ছি। এখনই লিখে দিচ্ছি ফাইনালে গোল করবই।”

৪) এবার বিশ্বকাপের জঘন্যতম একাদশে জায়গা পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবারের বিশ্বকাপ মোটেই ভাল যায়নি রোনাল্ডোর। তাঁর নিজের পারফরম্যান্স থেকে শুরু করে কোচের সঙ্গে ঝামেলা, বারবার সমালোচনার মুখে পড়েছেন পর্তুগালের অধিনায়ক।

৫) ২০২২ সালটা ভুলে যেতে চান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু পারছেন না। এত খারাপ বছর জীবনে কখনও আসেনি তাঁর। ব্যক্তিগত এবং ফুটবল জীবনে একের পর ঝড় বয়ে গিয়েছে। সব মিলিয়ে হতাশ পর্তুগালের ফুটবল অধিনায়ক। পরিস্থিতি কতটা কঠিন ছিল তা জানিয়েছেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ।

আরও পড়ুন:Breakfast news :. ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleপ্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম দফার ইন্টারভিউ কবে? বিজ্ঞপ্তি প্রকাশ পর্ষদের
Next articleটোটো চালকের আড়ালে শিলিগুড়িতে এসটিএফের জালে পাক গুপ্তচর