প্রথমে ডাকাতি পরে খু*ন! উত্তরপ্রদেশের দম্পতির মৃ*ত্যুতে অভিযুক্ত ১২ বছরের বালক!

বৃদ্ধ দম্পতির বাড়িতে ডাকাতি, পরে প্রমাণ লোপাটের জন্য পরিকল্পনামাফিক খুন। গোটা ঘটনাটির ছক কষেছে মাত্র ১২ বছরের একটি ছেলে। যা দেখে হতভম্ব উত্তরপ্রদেশ পুলিশ।শনিবার ওই বালককে গ্রেফতার করেছে পুলিশ।


আরও পড়ুন:বড়দিনের সকালে লালন শেখের বাড়িতে CID-র ফরেনসিক টিম, সংগ্রহ করলেন নমুনা   

গত ২০ নভেম্বরের। গাজিয়াবাদে একটি বাড়ি থেকে উদ্ধার হয় এক বৃদ্ধ দম্পতির দেহ। বাড়ির আসবাবপত্র ছিল ছড়ানো-ছিটানো। ৬০ বছর বয়সি ইব্রাহিম ছিলেন ব্যবসায়ী। তাঁকে দেখা যায় বাড়ির ভিতরে মৃত অবস্থায় পড়ে আছেন। তাঁর স্ত্রী হাজরার দেহ মেলে শৌচাগারে। এই ঘটনার তদন্তে নেমে প্রায় এক মাস পর অভিযুক্তদের খুঁজে বের করল পুলিশ। তদন্তে উঠে আসে এই ডাকাতি এবং খুনের নেপথ্যে রয়েছে দম্পতির খুব পরিচিত এক বালক। তার সহযোগীরাও সবাই তারই বয়সি।

তদন্তে নেমে পুলিশ জানাতে পারে , গোটা ঘটনার পেছনে রয়েছে মাত্র ১২ বছরের একটি ছেলে। ওই বালক জানত ইব্রাহিমের অনেক টাকা। সেই টাকার লোভে তাঁর বাড়িতে ডাকাতির পরিকল্পনা করে সে। সঙ্গে নেয় তিন বন্ধুকে। প্রথমে তাদের পরিকল্পনার মধ্যে ডাকাতির বিষয়টিমই ছিল মূল। কিন্তু প্রমাণ লোপাটের জন্য ব্যবসায়ী ও তাঁর স্ত্রীকে খুন করতে বাধ্য হয় ওই বালক ও তাঁর সঙ্গীরা। বৃদ্ধকে গলায় কাপড়ের প্যাঁচ দিয়ে মারা হয়।

ধৃত তিন বালকের কাছ থেকে নগদ ১২ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। পাওয়া গিয়েছে সোনার গয়না এবং মোবাইল ফোন। আরও এক বালককে খুঁজছে পুলিশ।

Previous articleডোপিং বিধি লঙ্ঘনের অভিযোগে দু’বছরের জন্য নির্বাসিত দীপা কর্মকার
Next articleপথ দেখায় বাংলা: NBBSS-র শতবর্ষ সমাপ্তি অনুষ্ঠানের সূচনায় বার্তা বিশিষ্টদের