বয়ানে ব্যাপক অসঙ্গতি, বাগনানে ঝাড়খণ্ডের অভিনেত্রী খু*নে ধৃত তাঁর স্বামী

গতকাল, বুধবার কাকভোরে ১৬ নম্বর জাতীয় সড়কে শ্যুটআউট। কুয়াশাঘেরা রাস্তায় গাড়ির মধ্যে আড়াই বছরের মেয়ের সামনেই গুলি করে খুন করা হল ঝাড়খণ্ডের এক অভিনেত্রীকে

বাগনানে ঝাড়খণ্ডের অভিনেত্রী খুনে ধৃত তাঁর স্বামী। নিহত রিয়া কুমারী ওরফে ইশা আলিয়ার স্বামী প্রকাশ কুমারকে ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করল পুলিশ। সূত্রের খবর, দীর্ঘ জিজ্ঞাসাবাদে বয়ানে অসঙ্গতি মেলায় গ্রেফতার।

আরও পড়ুন:ইস্তফার পরই গ্রেফতার তমলুকের “দুর্নীতিবাজ” পঞ্চায়েত প্রধান, ঘনিষ্ঠতা ছিল শুভেন্দুর সঙ্গেও

জানা গিয়েছে, অভিনেত্রীর বাপের বাড়ির করা অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। রিয়া কুমারী ছিলেন প্রকাশের দ্বিতীয় পক্ষের স্ত্রী। আগেও বেশ কয়েকবার রিয়াকে খুনের হুমকি দেন প্রকাশ। রিয়াকে মারধরও করতেন প্রকাশ, এমনটাই অভিযোগ রিয়ার পরিবারের।

গতকাল, বুধবার কাকভোরে ১৬ নম্বর জাতীয় সড়কে শ্যুটআউট। কুয়াশাঘেরা রাস্তায় গাড়ির মধ্যে আড়াই বছরের মেয়ের সামনেই গুলি করে খুন করা হল ঝাড়খণ্ডের এক অভিনেত্রীকে। নিহতের নাম রিয়া কুমারী ওরফে ইশা আলিয়া (৩০)। ঝাড়খণ্ডের রাঁচির বাসিন্দা। মূলত কেনাকাটা সারতেই বুধবার সপরিবারে কলকাতা রওনা হয়েছিলেন। অভিনেত্রীর স্বামী প্রকাশ কুমার ওরফে প্রকাশ আলবেলা পেশায় প্রযোজক। তাঁর দাবি, ভোর ৬টা নাগাদ হাওড়ার বাগনানের কাছে হাইওয়ের উপর একটি ফাঁকা জায়গা দেখে গাড়ি থামিয়ে ছিলেন। প্রকৃতির ডাকে সাড়া দিতে নামেন তিনি। তখনই অন্য একটি গাড়িতে এসে ছিনতাইয়ের চেষ্টা করে। তাতে সফল না হওয়ায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁর স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালায়। ঘটনাস্থলেই অভিনেত্রীর মৃত্যু হয়।

এরপর তদন্তে নেমে মৃতদেহ ময়নাতদন্তের জন্য উলুবেড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে রাজাপুর থানার পুলিশ। প্রকাশের দাবি অনুযায়ী, জায়গাটি বাগনান থানার চন্দ্রপুর। যদিও তিনি পাঁচ কিলোমিটার দূরে গিয়ে স্থানীয়দের সাহায্য চান। এতেই সন্দেহ ঘনীভূত হয়েছে পুলিশের। তাঁদের গাড়িটি আটক করার পাশাপাশি নিহত অভিনেত্রীর স্বামীকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, গাড়ির মধ্যে মিলেছে বুলেটের খোল। প্রকাশের ‘গান শট রেসেডিউয়াল টেস্ট’ করা হচ্ছে। তিনি গুলি চালিয়েছেন কি না, তা এই পরীক্ষার মাধ্যমে জানা যাবে।

Previous articleচন্দ্রবাবুর রোড-শো, অন্ধ্রপ্রদেশে হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে মৃ*ত কমপক্ষে ১০
Next articleএফসি গোয়ার বিরুদ্ধে দুরন্ত জয়, বছরের শেষ জয় পেয়ে কী বললেন জুয়ান?