অভিষেকের পছন্দের ২০২২ সেরা গানের তালিকায় অরিজিৎ-এর তিনটি গান

অভিষেকের ২০২২ সালের পছন্দের গানের তালিকা দিয়েছেন। সেই প্লে লিস্টে রয়েছে অরিজিতের তিনটি বিখ্যাত গান। ''কেশরিয়া'', ''আটক গ্যায়া'' এবং ''অবশেষে'', এই তিনটি গানই অরিজিতের গাওয়া

অরিজিৎ সিংয়ের অনুষ্ঠান ঘিরে বিতর্কের মাঝেই এবার নিজের পছন্দের সেরা গানের তালিকা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। যেখানে জ্বলজ্বল করছে অরিজিৎ-এর গাওয়া বেশ কয়েকটি গান। অভিষেকের ২০২২ সালের পছন্দের গানের তালিকা দিয়েছেন। সেই প্লে লিস্টে রয়েছে অরিজিতের তিনটি বিখ্যাত গান। ”কেশরিয়া”, ”আটক গ্যায়া” এবং ”অবশেষে”, এই তিনটি গানই অরিজিতের গাওয়া। আর সেগুলিই অভিষেকের পছন্দের তালিকায়।



আরও পড়ুন:Arijit Singh Concert : নিজের শো-এর টিকিট মূল্য নিয়ে ট্রোলড হলেন অরিজিৎ !

এছাড়াও পছন্দের গানের তালিকায় রয়েছে ”বেলা চাও”, রয়েছে অদিতি মুন্সির ”ও আমার দেশের মাটি”, রয়েছে ইমন এবং রূপঙ্করের গাওয়া ”একলা চল রে”, সাম্প্রতিক জনপ্রিয় এবং একই সঙ্গে বিতর্কিত ”বেশরম রং” সহ আরও একগুচ্ছ গান।


এই মুহূর্তে অভিষেকের নিজের পছন্দের গানের তালিকা, এবং তাতে এক, দুই নয় তিনটি পছন্দের গান অরিজিতের গাওয়া, এই তালিকা প্রকাশ করে কি বিশেষ কোনও বার্তা দিতে চাইলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক?

Previous articleপরেশ কন্যার পরিবর্তে চাকরি পাওয়া ববিতাকে নিয়েও এবার বিতর্ক! কিন্তু কেন?
Next articleফিরে দেখা খেলাধুলা ২০২২, একনজরে খেলাধুলার নানান মুহূর্ত