Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) মঙ্গলবার পেলের শেষকৃত্যের যাবতীয় পরিকল্পনাও সেরে ফেলা হয়েছে। স্যান্টোসের বিভিন্ন রাস্তায় ফুটবল সম্রাটের মরদেহ নিয়ে শেষযাত্রা হবে। পেলের পৈতৃক ভিটের সামনে দিয়েও তাঁর মরদেহ নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে।

২) সোমবারই সপরিবারে সৌদির বিমান ধরেছেন রোনাল্ডো। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘‘বন্ধুরা, খুব দ্রুত দেখা হচ্ছে।’’

৩) আজ থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম‍্যাচের টি-২০ সিরিজের প্রথম ম‍্যাচ খেলতে নামবে ভারতীয় দল। শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে নতুন বছরে যাত্রা শুরু করছে টিম ইন্ডিয়া। মঙ্গলবার মুম্বইয়ে হার্দিক পান্ডিয়াদের সামনে শ্রীলঙ্কা। ওয়াংখেড়ে স্টেডিয়ামে এটা টি-২০ ম্যাচ।

৪) শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচের আগে মিডিয়ার মুখোমুখি হয়ে হার্দিক পান্ডিয়ার মুখে ঋষভ পন্থের জন্য শুভেচ্ছা। সোমবার জাতীয় দলের সতীর্থের দ্রুত আরোগ্য কামনা করে ভারতের টি-২০ অধিনায়ক বলেন, ‘‘যা ঘটেছে, তা অত্যন্ত দুর্ভাগ্যজনক।

৫) জাতীয় দলে সুযোগ পেতে হলে পাশ করতে হবে ডেক্সা পরীক্ষায় : সূত্র। কি এই ডেক্সা পরীক্ষা? জানা যাচ্ছে, এটি একটি বিশেষ পদ্ধতি যার মাধ্যমে মানুষের শরীরে হাড়ের ঘনত্ব মাপা হয়। একটি স্ক্যান করা হয়, যেখানে ‘ডুয়াল এনার্জি এক্স-রে’ শরীরে প্রবেশ করে।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleসংগীতজগতের নক্ষত্রপতন! প্রয়াত বিশিষ্ট সংগীতশিল্পী সুমিত্রা সেন
Next articleরওনার দ্বিতীয় দিনেই বিপত্তি! ভাঙল বন্দে ভারতের দরজার কাঁচ! কীভাবে?