অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন খারিজ করল কলকাতা হাইকোর্ট !

এখনও পর্যন্ত আইনজীবীদের হাতে নির্দেশনামা না এসে পৌঁছানোর জন্য তাঁরা অফিসিয়ালি কোন মন্তব্য করছেন না । কিন্তু মনে করা হচ্ছে শিব ঠাকুর মন্ডলের (Shiv Thakur Mondal) কেসের জেরে এবার গরু পাচার মামলায় জামিন আটকে গেল অনুব্রত মন্ডলের।

হাইকোর্টে (Calcutta High Court) ফের ধাক্কা, এবারও জামিন মঞ্জুর হল না গরুপাচার কাণ্ডে অভিযুক্ত অনুব্রত মন্ডলের (Anubrata Mondal)। কলকাতা হাইকোর্ট (Calcutta High Court) সূত্রে খবর এই মুহূর্তে তদন্তের যে গতিপ্রকৃতি তাতে অনুব্রত মণ্ডলের মতো হেভিওয়েটকে কোনোভাবেই জামিন (Bail) দেওয়া সম্ভব নয়। ইতি তদন্তে প্রভাব পড়তে পারে বলেই মনে করছে বিচারপতি জয়মাল্য বাগচীর(Jaimalya Bagchi) ডিভিশন বেঞ্চ। কিছুক্ষণ আগেই এই নির্দেশ দেওয়া হয়েছে। যদিও এখনও পর্যন্ত আইনজীবীদের হাতে নির্দেশনামা না এসে পৌঁছানোর জন্য তাঁরা অফিসিয়ালি কোন মন্তব্য করছেন না । কিন্তু মনে করা হচ্ছে শিব ঠাকুর মন্ডলের (Shiv Thakur Mondal) কেসের জেরে এবার গরু পাচার মামলায় জামিন আটকে গেল অনুব্রত মন্ডলের।

১৪৬ দিন জেলে রয়েছেন অনুব্রত মণ্ডল। কলকাতা হাইকোর্টে জামিনের তাঁর জামিনের আবেদন করা হয়েছিল কিন্তু সেটা খারিজ হয়ে গেল আজ বুধবার। বিচারপতি অজয় কুমার গুপ্ত (Ajay Kumar Gupta) আর জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চ স্পষ্ট জানিয়ে দিয়েছে এই মুহূর্তে তদন্তের মাঝপথে অনুব্রত মণ্ডল কে জামিন দেওয়া কোনমতেই সম্ভব নয়। আইনজীবীদের একাংশ মনে করছেন শিব ঠাকুর মন্ডলের মামলা ঘিরে ধঁয়াশা তৈরি হয়েছিল বিচারপতিদের মনে। এক-দেড় বছর আগের মামলা হঠাৎ করে কীভাবে উঠে এল , আর তার ভিত্তিতে এফআইআর (FIR) এবং অনুব্রতকে দ্রুত হেফাজতে নেওয়া এই গোটা বিষয়ে পুলিশের ভূমিকা নিয়ে সন্দিহান কলকাতা হাইকোর্ট। মনে করা হচ্ছে এই মামলার জেরেই এবার অনুব্রত মণ্ডলের জামিন আটকে গেল। যদি আর কিছুক্ষণের মধ্যেই নির্দেশনামা চলে আসার পরই আইনজীবীদের তরফ থেকে এই বিষয়ে স্পষ্ট বিবৃতি পাওয়া যাবে।

Previous articleBritish PM: শিক্ষা ব্যবস্থার হাল তথৈবচ! ১৮ বছর পর্যন্ত বাধ্যতামূলক অঙ্ক
Next articleফের অসুস্থ সনিয়া গান্ধী, ভর্তি হলেন দিল্লির হাসপাতালে