বেঙ্গালুরু বিমানবন্দরে পোশাক খুলে তল্লাশি, সোশ্যাল মিডিয়ায় সরব তরুণী

টুইটারে (Twitter) বিমানবন্দর কর্তৃপক্ষকে তিনি সরাসরি প্রশ্ন করেন, "কেন একজন মহিলার জামাকাপড় খোলানোর প্রয়োজন হয় আপনাদের?" এই পোস্টের (post) পরেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠতে থাকে। তার সমর্থনে সরব বহু নেটিজেন (Netizen)।

ফের হেনস্থার শিকার হতে হল এক তরুণীকে। নিরাপত্তাজনিত কারণে পোশাক খুলে তল্লাশি করা হয়েছে বেঙ্গালুরু বিমানবন্দরে (Bengaluru Airport)। সোশ্যাল মিডিয়ায় (Social media) বিমানবন্দরের বিরুদ্ধে এহেন অভিযোগ তুলে সরব হলেন তরুণী। অভিযোগকারী তরুণী পেশায় সঙ্গীতশিল্পী (Singer)। টুইটারে (Twitter) বিমানবন্দর কর্তৃপক্ষকে তিনি সরাসরি প্রশ্ন করেন, “কেন একজন মহিলার জামাকাপড় খোলানোর প্রয়োজন হয় আপনাদের?” এই পোস্টের (post) পরেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠতে থাকে। তার সমর্থনে সরব বহু নেটিজেন (Netizen)।

ট্যুইটারে অভিযোগ করে তরুণী জানান, বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা (Security) তল্লাশির সময় তাঁকে পোশাক খুলতে বাধ্য করেন। পরনে ছিল শুধুমাত্র অন্তর্বাস। এই পোশাকে আশেপাশের লোকজনের বাঁকা দৃষ্টিতে তাঁর তীব্র অপমানিত বোধ হয়। যদিও পরে ট্যুইটার থেকে তিনি পোস্টটি ডিলিট করে দেন। তরুণীর পোস্টের পরই নড়ে চড়ে বসে বিমানবন্দর কর্তৃপক্ষ। ঘটনার জন্য তাঁর কাছে সরাসরি ক্ষমাভিক্ষা করে তাঁর সাথে যোগাযোগের নম্বর চান কর্তৃপক্ষ। ঘটনা পরিপ্রেক্ষিতে ট্যুইট করে বিমানবন্দর কর্তৃপক্ষ বলেন, “আমরা অত্যন্ত দুঃখিত। এমন ঘটনা কখনোই কাঙ্ক্ষিত নয়। সেই সময় কেন্দ্রীয় নিরাপত্তা সংস্থা CISF নিরাপত্তার দায়িত্বে ছিলেন। তাঁদের সঙ্গে কথা বলা হচ্ছে।”

Previous articleরাজ্যপালের ভূমিকা নিয়ে মুখে ‘কুলুপ’! বিজেপি নেতাদের রাজভবন সফরকে পাল্টা কটাক্ষ তৃণমূলের
Next articleচাপা পড়েছে বুঝেও ওরা সামনে পিছনে করছিল গাড়ি, ভয়ংকর সেই স্মৃতি বললেন অঞ্জলির বন্ধু