শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ জয় ভারতের

শনিবার তৃতীয় ম‍্যাচে লঙ্কানদের ৯১ রানে হারাল হার্দিক পান্ডিয়ার দল। সিরিজের ফলাফল ২-১।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ জয় ভারতের। শনিবার তৃতীয় ম‍্যাচে লঙ্কানদের ৯১ রানে হারাল হার্দিক পান্ডিয়ার দল। সিরিজের ফলাফল ২-১। শতরান করে ম‍্যাচের সেরা সূর্যকুমার যাদব। সিরিজ সেরা অক্ষর প‍্যাটেল।

ম‍্যাচে এদিন টসে জিতে ব‍্যাট সিদ্ধান্ত নেয় ভারত অধিনায়ক হার্দিক পান্ডিয়া। প্রথমে ব‍্যাট করে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ২২৮ রান করে টিম ইন্ডিয়া। ভারতের হয়ে দুরন্ত ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। শতরান করেন তিনি। এদিন ব‍্যাট করতে নেমেই ধাক্কা খায় ভারতীয় দল। মাত্র ১ রানে আউট হন ইশান কিষান। ৩৫ রান করেন রাহুল ত্রিপাঠী। ৪৬ রান করেন শুভমন গিল। ৪ রান করেন হার্দিক পান্ডিয়া এবং দীপক হুডা। ১১২ রানে অপরাজিত সূর্যকুমার। ২১ রানে অপরাজিত অক্ষর প‍্যাটেল। শ্রীলঙ্কার হয়ে দুটি উইকেট নেন দিলশান মাদুশানাকা। একটি করে উইকেট নেন চামিকা করুনারত্নে এবং হাসারাঙ্গা।

জবাবে ব‍্যাট করতে নেমে ১৩৭ রানে গুটিয়ে যায় লঙ্কানরা। শ্রীলঙ্কার হয়ে লড়াই চালান কুশল মেন্ডিস, শানাকা। দু’জনই করেন ২৩ রান। ২২ রান করেন ধনঞ্জয় ডি সিলভা। ভারতের হয়ে তিন উইকেট নেন অর্শদীপ সিং। দুটি করে উইকেট নেন হার্দিক পান্ডিয়া, উমরন মালিক এবং যুজবেন্দ্র চ‍্যাহাল। একটি উইকেট নেন অক্ষর প‍্যাটেল।

Previous articleএগিয়ে থেকেও ওড়িশার বিরুদ্ধে ৩-১ গোলে হার লাল-হলুদের
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ