‘নজরে বিশ্বকাপ, ওয়ার্কলোডের কথা মাথায় রেখেই ক্রিকেটারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলানো হচ্ছে’: হার্দিক

বৃহস্পতিবার ইডেনে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম‍্যাচ খেলতে নেমেছে ভারতীয় দল। প্রথম ম‍্যাচ জিতে ইতিমধ্যেই সিরিজে ১-০ গোলে এগিয়ে টিম ইন্ডিয়া।

টি-২০ বিশ্বকাপের ব‍্যর্থতার পর ক্রিকেটের ছোট  ফর্ম‍্যাটে ভারতের নেতৃত্বের ভার থাকে হার্দিক পান্ডিয়ার হাতে। ছোট ফর্ম‍্যাটের দায়িত্ব তাঁর কাঁধে তুলে দেওয়ার পর সফল হার্দিক। আর এতেই ক্রিকেটের একাংশের মতে টি-২০ দলের অধিনায়ক করা হক পান্ডিয়াকে। এমনকি সূত্রের খবর ছোট ফর্ম‍্যাটে খুবই কম খেলতে দেখা যাবে রোহিত শর্মা-বিরাট কোহলিদের। জানা যাচ্ছে একদিনের বিশ্বকাপের দিকে নজর দেওয়ার জন‍্য বিরাট-রোহিতদের ফোকাসড থাকতে বলেছে বোর্ড। বৃহস্পতিবার একই কথা শোনা গেল হার্দিকের গলাতেও।

শ্রীলঙ্কা ম‍্যাচের আগে হার্দিক বলেন,”রোহিত দলে ফিরেছে। তাই আমি একটু স্বস্তিতে রয়েছি। নিজের শারীরিক সক্ষমতা এবং খেলার প্রতি আরও জোর দিয়েছি। চেষ্টা করব দলে থেকে নিজে যা জানি সেটা ভাগ করে নিতে। যদি কোনও সময় আমার সাহায্য বা পরামর্শ দরকার হয়, তা হলে সব সময় আমি আছি। শারীরিক ভাবে খুবই ভাল জায়গায়। একটা নির্দিষ্ট পরিকল্পনা মেনে এগোচ্ছি। বিশ্বকাপ আর ৬-৭ মাস দূরে। তার আগে ওয়ার্কলোডের ব্যাপারটা মাথায় রাখাই সবার আগে দরকার।”

বৃহস্পতিবার ইডেনে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম‍্যাচ খেলতে নেমেছে ভারতীয় দল। প্রথম ম‍্যাচ জিতে ইতিমধ্যেই সিরিজে ১-০ গোলে এগিয়ে টিম ইন্ডিয়া। বৃহস্পতিবার দ্বিতীয় ম‍্যাচ জিতে তিন ম‍্যাচের সিরিজ পকেটে পুরতে মরিয়া রোহিত শর্মারা।

Previous articleহরিয়ানায় ভয়াবহ সিলিন্ডার বি*স্ফোরণ, মর্মান্তিক দুর্ঘটনায় ২ শিশু সহ মৃ*ত একই পরিবারের ৬ বাঙালি
Next articleবাংলা ভাগের ষড়যন্ত্র: আলাদা হচ্ছে কামতাপুর! কেএলও-র দাবিতে চাঞ্চল্য