তৃতীয় দিনে হরিয়ানার বিরুদ্ধে দাপট বাংলার

প্রথম ইনিংসে ৪১৯ রান করে বাংলা। জবাবে ব্যাট করতে নেমে ১৬৩ রানে শেষ হয়ে যায় হরিয়ানার প্রথম ইনিংস। আকাশদীপ একাই নেন ৫ উইকেট।

প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসেও হরিয়ানার ব্যাটারদের উপর দাপট দেখালেন বাংলার বোলাররা। প্রতিপক্ষকে ফলো অন করিয়ে জয়ের দোরগোড়ায় বাংলা। রোহিতকে ম্যাচের তৃতীয় দিনের শেষে ফলো অন করে দ্বিতীয় ইনিংসে ১৭৭ রানে ৭ উইকেট হারিয়েছে হরিয়ানা। বল হাতে দ্বিতীয় ইনিংসেও দাপট দেখান আকাশ দীপ, মুকেশ কুমার, ঈশান পোড়েলরা। এখনও ৭৯ রানে পিছিয়ে হরিয়ানা। শুক্রবার সকালে সেই রানের মধ্যে বিপক্ষের বাকি তিন উইকেট তুলে নিতে পারলে বোনাস পয়েন্ট নিয়ে রঞ্জির নক আউট নিশ্চিত করে ফেলবেন মনোজ তিওয়ারিরা।

প্রথম ইনিংসে ৪১৯ রান করে বাংলা। জবাবে ব্যাট করতে নেমে ১৬৩ রানে শেষ হয়ে যায় হরিয়ানার প্রথম ইনিংস। আকাশদীপ একাই নেন ৫ উইকেট। বৃহস্পতিবার তৃতীয় দিন নিজেরা ব্যাট না করে ২৫৬ রানে এগিয়ে থেকে হরিয়ানাকে ফলো অন করায় বাংলা। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দুই ওপেনার রুখে দাঁড়ান বাংলার বোলারদের বিরুদ্ধে। বিনা উইকেটে ১২৯ রান তুলে ফেলে হরিয়ানা। কিন্তু বিপক্ষের ওপেনিং জুটি ভাঙেন সেই আকাশ দীপ। প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও বল হাতে বিধ্বংসী বাংলার পেসার। নেন ৩ উইকেট। আকাশের নেতৃত্বেই বাংলার বোলারদের দাপট অব্যাহত থাকে। বাংলার বাকি দুই পেসার মুকেশ এবং ঈশান নেন দুটি উইকেট করে।

Previous article‘দ্য মোদি কোয়েশ্চেন’ নিয়ে জারি বিতর্ক! ‘পক্ষপাতদুষ্ট’ মন্তব্য করে সমালোচনায় সরব বিদেশ মন্ত্রক
Next articleহকি বিশ্বকাপে জয়ে ফিরল ভারত, ওয়েলসকে হারিয়েও ঝুলে থাকল হরমনপ্রীতরা