মাঝরাতে ভিডিও কল, অচেনা মহিলাকে ‘ বিরক্ত ‘ করার অভিযোগ পরিচালক শুভঙ্করের বিরুদ্ধে

বিষয়টি জানাজানি হতেই অস্বস্তি মধ্যে পড়তে হয় শ্রেয়শীকে। প্রাথমিকভাবে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা সম্ভব না হলেও, পরে তিনি সংবাদ মাধ্যমকে জানান এরকম কোন কিছুর সম্পর্কে তিনি অবগত নন।

টালিগঞ্জের জনপ্রিয় পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় (Shubhankar Chatterjee), যে কোনও বাঙালি বাড়ির পছন্দের বেশিরভাগ রিয়ালিটি শো (Reality show)-এর পরিচালনার দায়িত্বে তিনি। কিন্তু তাঁর বিরুদ্ধে মধ্যরাতে অচেনা মহিলাকে ভিডিও কল করে বিরক্ত করার মতো মারাত্মক অভিযোগ ওঠায় শোরগোল পড়ে যায় টলিপাড়ায়। যদিও ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন পরিচালক (Director) বলেই অভিযোগকারীনির তরফ থেকে জানানো হয়েছে।

শ্রেয়সী চক্রবর্তী (Shreyashi Chakraborty) নামের এক মহিলা হঠাৎ অভিযোগ করেন যে বুধবার মধ্যরাতে প্রায় ২৪ বার মেসেঞ্জারে ভিডিয়ো কল করেন ‘দাদাগিরি’র পরিচালক। শ্রেয়সী তাঁর ফেসবুকে (Facebook) লেখেন, “মীরাক্কেল’-এর পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় যাঁর সঙ্গে আমার কোনও পূর্বপরিচিতি নেই। উনি গত কাল রাত ২.১৭ থেকে ৩টে পর্যন্ত ২৪ বার ভিডিয়ো কল করেছেন। শেষে বিরক্ত হয়ে নিজের ভিডিয়ো বন্ধ করে ওঁর কলটি ধরতে বাধ্য হই। তখন দেখি উনি আকণ্ঠ মদ খেয়ে কোনও কথা বলতে পারছিলেন না।” এরপর বিষয়টি জানাজানি হতেই অস্বস্তি মধ্যে পড়তে হয় শ্রেয়শীকে। প্রাথমিকভাবে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা সম্ভব না হলেও, পরে তিনি সংবাদ মাধ্যমকে জানান এরকম কোন কিছুর সম্পর্কে তিনি অবগত নন। অন্যদিকে শ্রেয়সী বৃহস্পতিবার বলেন, ফোন করে শুভঙ্কর চট্টোপাধ্যায় তাঁর কাছে ক্ষমা চেয়ে নেওয়ার জন্য তিনি ফেসবুক পোস্ট ডিলিট করেছেন। শ্রেয়শী তাঁর হ্যান্ডেলে লেখেন, “অনেক বিব্রত হয়েছি। অনেক ফোন এসেছে। আর পারছি না। উনি নিজে এবং অনেককে দিয়ে সরি বলিয়েছেন। আমি তা গ্রহণ করলাম এবং এই বিষয় নিয়ে আগামীতে আরও আলোচনা হোক, সেটা চাই না।”

Previous articleমাধ্যমিক-উচ্চমাধ্যমিক স্কুলে গত ৬ বছরের নিয়োগ রিপোর্ট চাইল হাই কোর্ট! ২ ফেব্রুয়ারি জমার নির্দেশ
Next articleকরাচি বিমানবন্দরে জারি ‘দাউদ রাজ’! এনআইএ-র চার্জশিটে বিস্ফো*রক তথ্য