‘‘মিঠুন চক্রবর্তী আমার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন” ! বি*স্ফোরক দাবি ফিরহাদের

সম্প্রতি মিঠুন সংবাদ মাধ্যমের সামনে দাবি করেছিলেন, তৃণমূলের অন্তত ২১ জন নেতা-বিধায়ক যোগাযোগ রাখছে তাঁর সঙ্গে। এই প্রসঙ্গ উঠতেই বি*স্ফোরক দাবি করেন ফিরহাদ হাকিম।

কুণাল ঘোষের (Kunal Ghosh) পর এবার ফিরহাদ হাকিম (Firhad Hakim)। ফের শাসক দলের নেতা-মন্ত্রীদের নিশানায় অভিনেতা তথা দলবদলু বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এবার মিঠুন চক্রবর্তী প্রসঙ্গে বিস্ফোরক দাবি করলেন ফিরহাদ (Firhad Hakim)। বললেন, মিঠুন নাকি নিয়মিত যোগাযোগ রাখে তাঁর সঙ্গে।

কিন্তু কেন এই যোগাযোগ? সম্প্রতি মিঠুন সংবাদ মাধ্যমের সামনে দাবি করেছিলেন, তৃণমূলের অন্তত ২১ জন নেতা-বিধায়ক যোগাযোগ রাখছে তাঁর সঙ্গে। এই প্রসঙ্গ উঠতেই বিস্ফোরক দাবি করে ফিরহাদ হাকিম বলেন, “ওসব ফাঁকা আওয়াজ। মিঠুনদা তো আমার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। ব্যক্তিগত কোনও কারণে বিজেপিতে গিয়েছেন। ফলে তাঁর কাজকর্মে দিদি যাতে না রেগে যান তাই আমার সঙ্গে যোগাযোগ রাখছেন। মিঠুনদা নিজেও তৃণমূলের সঙ্গে অশান্তি চান না। ফিরহাদ এমন বিস্ফোরক দাবির পর রাজ্য রাজনীতিতে আলোড়ন পড়ে গিয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়ে ছিলেন মিঠুন। পাল্টা দিতে ছাড়েননি কুণালও। তিনি জানিয়ে ছিলেন ”পদ্মশ্রী” পুরস্কার পেতে তৎকালীন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের কাছে তাঁকে দিয়ে সুপারিশ করেছিলেন মিঠুন।

Previous articleপ্রাপ্য টাকা না দিয়ে কাজের পর্যবেক্ষণে রাজ্যে কেন্দ্রীয় দল, তোপ দাগলেন মমতা !
Next articleভোট ঘোষণা হতেই ‘অশান্ত’ ত্রিপুরা! তিপ্রা কর্মীকে কু*পিয়ে খু*ন, মিছিলে আহত কংগ্রেস নেতা