জোকা-তারাতলা রুটে মাত্র তিনদিন মেট্রো পরিষেবা !

উদ্বোধনের পর থেকে নির্দিষ্ট রুটে মেট্রো চললেও চরম আর্থিক ক্ষতির মুখে পড়ছে রেল। এমনিতেই পাঁচদিন মেট্রো চলে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সচল থাকে এই রুটটি।

উদ্বোধনের পর থেকে সেভাবে সাফল্যের মুখ দেখে নি নয়া মেট্রো রুট (Metro Route)। যাত্রী শূন্যতায় জেরবার মেট্রো (Metro)। শুরু থেকে লোকসানের মুখ দেখেছে এই সার্ভিস। আধিকারিকদের অনেকের মত, এসপ্ল্যানেড (Esplaned)পর্যন্ত সম্প্রসারিত না হওয়া পর্যন্ত এই ভাবেই হোঁচট খেতে হবে জোকা তারাতলা রুটের (Joka Taratala Metro)মেট্রোকে। এরমধ্যে আবার যাত্রীদের জন্য খারাপ খবর । সপ্তাহে তিনদিন চলবে মেট্রো, তবে সেটা শুধু আগামী সপ্তাহের জন্য। মেট্রো রেল সূত্রে খবর আগামী সোমবার নেতাজির জন্মদিন ও বৃহস্পতিবার সাধারণতন্ত্র দিবস উপলক্ষ্যে বন্ধ থাকবে জোকা-তারাতলা মেট্রো (Joka Taratala Metro)। স্বভাবতই যাত্রীরা শুধুমাত্র মঙ্গল, বুধ ও শুক্রবার মেট্রো পরিষেবা পাবেন।

উদ্বোধনের পর থেকে নির্দিষ্ট রুটে মেট্রো চললেও চরম আর্থিক ক্ষতির মুখে পড়ছে রেল। এমনিতেই পাঁচদিন মেট্রো চলে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সচল থাকে এই রুটটি। সামান্য দেরিতে স্টেশনে ঢুকে মেট্রো ফসকে গেলে যাত্রীদের পাক্কা এক ঘণ্টা অপেক্ষা করতে হয় পরবর্তী পরিষেবা পেতে। তার মাঝে আবার এত ছুটি, তাই সব মিলিয়ে আগামী সপ্তাহে মেট্রোর সংখ্যাটা আরও কমতে চলেছে।

Previous articleঅভিষেক প্যান্ডোরার বাক্স খুললে বিজেপির পতাকা ধরার লোক থাকবে না: কেন বললেন মদন!
Next articleমার্কিন মুলুকে ফের বন্দুকবাজের হা*মলা, মৃ*ত ১০