চব্বিশ ঘণ্টার মধ্যেই ‘পাঠান’ -এর পরিচয় পেলেন হিমন্ত বিশ্বশর্মা

মধ্যরাতে হঠাৎ টেলিফোন! হিমন্ত বিশ্বশর্মা ফোন রিসিভ করতেই অন্য প্রান্ত থেকে ভেসে আসে বলিউড (Bollywood)বাদশার গলা। ঘড়ির কাঁটায় তখন সময় রাত ২টো।

দেশ জুড়ে বাড়ছে ‘পাঠান’ (Pathan) বিতর্ক। একটা গান কার্যত গোটা দেশের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। কিন্তু উন্মাদনার পারদ যত চড়েছে ততই অস্তাচলে বিতর্কের (Controversy)আঁচ। সামনেই ছবি মুক্তি, তাঁর আগে ফের শিরোনামে কিং খান। তবে এবার তাঁকে আলোচনায় নিয়ে এলেন অসমের মুখ্যমন্ত্রী (CM)হিমন্ত বিশ্বশর্মা (Himant Biswasharma)। তিনি বলছেন মধ্যরাতে তাঁকে ফোন করেন শাহরুখ খান (Shahrukh Khan)। এই নিয়ে তিনি টুইট করার পর থেকেই জোরদার হচ্ছে জল্পনা। ২৪ ঘন্টা আগেই তিনি জানিয়েছিলেন ” কে শাহরুখ খান? অসমের মুখ্যমন্ত্রীর এ হেন মন্তব্য ঘিরে শোরগোল পড়ে যায় গোটা দেশে। তাঁর মন্তব্য করার পর সমালোচনার ঝড় ওঠে। এরপর মধ্যরাতে হঠাৎ টেলিফোন! হিমন্ত বিশ্বশর্মা ফোন রিসিভ করতেই অন্য প্রান্ত থেকে ভেসে আসে বলিউড (Bollywood)বাদশার গলা। ঘড়ির কাঁটায় তখন সময় রাত ২টো।

শাহরুখ খানের ফোন করার কথা নিজেই জানিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। হিমন্ত টুইটে লেখেন, “রাত দুটো নাগাদ বলিউড তারকা শাহরুখ খান আমাকে ফোন করেন। গুয়াহাটির ঘটনায় তিনি তাঁর উদ্বেগের কথা জানান আমাকে। আপাতত দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

‘পাঠান’-এর ‘বেশরম রং’গানটি মুক্তি পাওয়ার পর থেকেই বিতর্ক। দেশের বিজেপি অধ্যুষিত রাজ্যগুলিতে এই গানটিকে নিয়ে নিন্দার ঝড় ওঠে। ছবি বয়কটের ডাক দেন বিজেপির নেতা মন্ত্রীরা। কিন্তু যত সময় এগিয়েছে ততই দাপট দেখিয়েছে ‘ পাঠান’ ম্যাজিক। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি। অগ্রিম বুকিং-এর তালিকায় রেকর্ড গড়ার পথে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। কলকাতা সহ বিভিন্ন মেট্রো শহর গুলিতে ইতিমধ্যেই হাউস্ফুল বোর্ড ঝুলতে শুরু করেছে। পাঁচ বছর বড় পর্দায় কিং ক্যারিশ্মার ঝলক দেখেই কি পিছু হটতে বাধ্য হচ্ছেন বিজেপি নেতারা, এমনটাই মনে করছেন বাদশা ফ্যানেরা।

Previous articleমেসি কি সত‍্যিই সৌদিতে? মুখ খুললেন সৌদি ফুটবল ফেডারেশনের সাধারণ সচিব
Next articleশ্রদ্ধা-কাণ্ডের ছায়া যোগীরাজ্যে: স্ত্রীর প্রেমিকের উপর আক্রো*শের বশে কী করলেন স্বামী!