মেসি কি সত‍্যিই সৌদিতে? মুখ খুললেন সৌদি ফুটবল ফেডারেশনের সাধারণ সচিব

একাধিক রিপোর্ট অনুযায়ী, আল হিলাল ও আল ইত্তিহাদ মেসিকে প্রতি মরশুমে ৩৫০ মিলিয়ন ইউরো দেওয়ার প্রস্তাব দিয়েছে বলে শোনা যায়।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর কি এবার সৌদি আরবে খেলবেন লিওনেল মেসি? সম্প্রতি সেই গুঞ্জন উঠে ফুটবল বিশ্বে। বিশ্বকাপজয়ী আর্জেন্তাইন অধিনায়ক পরের মরশুমে খেলতে পারেন সৌদি আরবের লিগে, এই নিয়ে তোলপাড় হয়ে ওঠে ফুটবল বিশ্বে। এবার সেই গুঞ্জনেই একপ্রকার জল ঢেলে দিলেন খোদ সৌদি ফুটবল ফেডারেশনের সাধারণ সচিব ইব্রাহিম আলকাসিম। স্প্যানিশ পত্রিকার রিপোর্টে তিনি জানিয়েছেন, এখনও অবধি মেসির সৌদি আরবে যোগদানের বিষয়ে তারা কিছুই জানেন না।

এই নিয়ে ফেডারেশন সচিব বলেন, “এই মুহুর্তে আমরা জানি না লিওনেল মেসির সম্ভাব্য আগমণের বিষয়ে। তবে আমি বা সৌদি ফুটবল ফেডারেশন মিথ্যা বলব না, আমরা একদিন ওনাকে আমাদের ঘরোয়া লিগে পেতে চাই।ফেডারেশনের ভাবনা হল দেশের ফুটবলের উন্নতিসাধন করা, এবং নিঃসন্দেহে আমরা একই লিগে আবারও মেসি ও রোনাল্ডোকে দেখতে চাই। কিন্তু সত্যিটা হল, আমরা ওনার আগমণের বিষয়ে কিছুই জানি না।”

একাধিক রিপোর্ট অনুযায়ী, আল হিলাল ও আল ইত্তিহাদ মেসিকে প্রতি মরশুমে ৩৫০ মিলিয়ন ইউরো দেওয়ার প্রস্তাব দিয়েছে বলে শোনা যায়। আর এদিন সেই গুঞ্জনেই জল ঢেলে দিলেন সৌদি ফুটবল ফেডারেশনের সাধারণ সচিব।

সম্প্রতি সৌদি আরবের ক্লাব আল নাসেরে সই করেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর এর জেরে হইচই পড়ে যায় ফুটবল মহলে।

Previous articleকারও টিনের বাড়ি, কারও কাঁচা বাড়ি, তাও অভিযোগ নিয়ে হাজির বিজেপি
Next articleচব্বিশ ঘণ্টার মধ্যেই ‘পাঠান’ -এর পরিচয় পেলেন হিমন্ত বিশ্বশর্মা